বাংলা সিরিয়াল

মন্দারের চরিত্রটা এতোটাই দমদার,যে অনিকেত মানে রনজয় যে লিড হিরো!সেটাই আমরা ভুলে গেছি!বলছেন দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘কোন গোপনে মন ভেসেছে’। এই ধারাবাহিকে দেখা যায় যে, বর্তমানে যে এপিসোড হচ্ছে সেখানে দেখা যাচ্ছে যে মন্দার কেন আজকের মন্দার হল তা সকলকে খুলে বলে। সে জানিয়ে দেয় যে সে এমনি এমনি আজ অপরাধী হয়নি তার এই অপরাধ জগতে আসার পেছনে আছে ভয়ঙ্কর গল্প।

তার অতীত জীবনের গল্প তার সেই অতীত জীবনের গল্প সে খুলে বলে সে জানায় যে তার বোনের ধর্ষণ ও মৃত্যু এবং তার পর বাবা মায়ের মৃত্যু সমস্ত কিছুর পর ও সে সে চেষ্টা করেছিল যাতে কোর্ট কাছারী করে অপরাধীকে শাস্তি দেওয়া যায়, কিন্তু সেটা সম্ভব হয় নি।

আরও পড়ুন : আরজিকর কান্ডের ছায়ায় কি দেখানো হচ্ছে কোন গোপনে মন ভেসেছেতে?‘মন্দারের এই pathetic অতীতের সঙ্গে খুব ভালোভাবে relate করতে পারছি’-বলছেন দর্শক!

এরপর সে ঠিক করে যখন আইনের পথে হেঁটে অপরাধী শাস্তি পেল না তখন সে নিজের পথে চলে অপরাধীকে শাস্তি দেবে তাই সে আইন নিজের হাতে তুলে নেয় আর সে যা কিছু করেছে তার জন্য তার মধ্যে এতোটুকু আক্ষেপ নেই। অন্যদিকে এই পর্ব দেখে প্রশংসায় পঞ্চমুখ হয়ে উঠছেন দর্শক বিভিন্ন সোশ্যাল মিডিয়া পেজগুলিতে জানানো হচ্ছে যে এই পর্ব দেখে

তারা ভুলে যাচ্ছেন ধারাবাহিকের আসল নায়ক কে? এসো সিরিয়াল দেখি বলে একটি পেজের তরফ থেকে লেখা হয়েছে যে ,“শেষ কবে সিরিয়াল দেখে এইভাবে কেঁদেছি মনে করতে পারছি না!!কি ছিলো এটা? কি ছিলো?জাস্ট বুঝতেই পারছি না আমি কি লিখবো! মানে আজকে মন্দার যেটা করেছে, যেটাকে বলে Pure Dhamaka.

কি অভিনয়টা নাই করেছে। আমি হলফ করে বলতে পারি আজকের এপিসোডটা দেখে কাঁদেনি, এমন লোক তোমরা খুঁজে পাবেনা.! এটাকেই বলে ট্যালেন্ট, Raw ট্যালেন্ট। দেবজ্যোতি রয় চৌধুরী শুধু অভিনয়ই করেনি, যেন ঐ মন্দার চরিত্রটাকে, ঐ যে হিন্দিতে বলে না….জি রাহা হুঁ ম্যা.! দেবজ্যোতি জাস্ট ওটাই করছে.!”

আরও পড়ুন : কোন যুক্তিতে পুবের ময়না ইউনিক?ইটিভি থেকে সান এ আগেও বাংলাদেশ থেকে পালিয়ে আসা নায়িকার ওপর সিরিয়াল হয়েছে!-পুবের ময়না ইউনিক নয় বলছেন দর্শক!

এক‌ইসাথে ঐ পেজে আরো লেখা হয়েছে যে,“ মন্দারের চরিত্রটা এতোটাই দমদার, যে অনিকেত মানে রনজয় যে লিড হিরো!সেটাই আমরা ভুলে গেছি! মানে একা মন্দারই পুরো সিরিয়ালটাকে এই মুহুর্তে TRP তালিকায় উপরে উঠিয়ে রেখেছে!”

Back to top button

Ad Blocker Detected!

Refresh