বাংলা সিরিয়াল

এদিকে রোশনাই কত টান টান হচ্ছে আর একদিকে মন ভেসেছেতে সতীন নিয়ে এসে একঘেয়েমি করে ফেলছে!প্রতিটা পর্বে সেই ঘুরে ফিরে এক কাহিনী! একটু উত্তেজনা আনা দরকার নিম ফুলের মতো! নইলে স্লট গায়েব!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘কোন গোপনে মন ভেসেছে’। এই ধারাবাহিকে দেখা যায় যে, অনিকেতের প্রাক্তন প্রেমিকা অহনা বর্তমানে ফিরে এসেছে তার জীবনে, এই অহনার সাথে অনেকেতের একটা মেলবন্ধন ঘটিয়ে দিতে চাইছে অনিকেতের মা অপরাজিতা। সে চাইছে, তার ছেলে অনিকেত যেন অহনার কাছে যায়।

অন্যদিকে যখনই কোন বিপদের কথা বলে অহনা অনিকে ডেকে পাঠাচ্ছে এবং অনি সেখানে যাওয়ার জন্য রেডি হচ্ছে,তখন‌ই সেখানে হাজির হয়ে যাচ্ছে শ্যামলী! পুরো প্ল্যান ভেস্তে যাচ্ছে অনিকেতের!

অন্যদিকে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলে ‘রোশনাই’। এই ধারাবাহিকে দেখা যায় যে,রোশনাই রীতিমত অপমানিত হতে হতে আর সহ্য করতে না পেরে অবশেষে আত্মহত্যা করলো। দর্শকরা বলছেন, দুটি ধারাবাহিকের কনসেপ্টের মধ্যে আকাশ পাতাল পার্থক্য।

আরও পড়ুন : রোশনাইকে মেন্টালি সাপোর্ট দেই তাকে যে করেই হোক আরণ্যকের গলায় ঝুলাতে হবে! তাহলেই আমরা ২ বধূর ১ স্বামী নিয়ে টানাটানি দেখতে পাবো!

একদিকে জনপ্রিয় ধারাবাহিক রোশনাই, যেখানে কত টানটান এপিসোড হচ্ছে অন্যদিকে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক কোন গোপনে মন ভেসেছে যেখানে বরের প্রাক্তন প্রেমিকাকে নিয়ে টানাটানি দেখানো হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“এদিকে রোশনাই কত টান টান হচ্ছে আর একদিকে মন ভেসেছে তে সতীন নিয়ে এসে একঘেয়েমি করে ফেলছে। প্রতিটা পর্বে সেই ঘুরে ফিরে এক কাহিনী একটু উত্তেজনা আনা দরকার নিম ফুলের মতো। নইলে স্লট গায়েব”

Back to top button

Ad Blocker Detected!

Refresh