বাংলা সিরিয়াল

রোহিনীর কথায় শ্যামলীকে ভুলছে মন্দার!তবে কি মন্দারও রোহিনীর প্রতি দুর্বল হয়ে পড়ছে?

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘কোন গোপনে মন ভেসেছে’। এই ধারাবাহিকে দেখা যায় যে, অহনা আবার‌ও নতুন করে একটা ফাঁদে পড়েছে। জুয়া খেলতে গিয়ে টাকা হেরে গিয়ে গুন্ডাদের কবলে পড়ে সে।বড়লোক মানুষ ভেবে সে ফ্রিতে টাকা পেয়ে জুয়া খেলতে যায়,এরপর যখন সে খেলায় হেরে যায় তখন সেই মালদার পার্টি অর্থাৎ বড়লোক মানুষরাই টাকা বের করার জন্য বন্দুকের নলের সামনে অহনা কে দাঁড় করিয়ে দেয়।

অহনা ভয় পেয়ে যায় ও ২৪ ঘন্টার সময় চায়। ওদিকে বাড়িতে শ্যামলী ঠাকুর পুজো করে আর অনিকেত সেই পুজো করা দেখে মুগ্ধ হয়ে যায়।

অন্যদিকে দেখা যাচ্ছে যে, রোহিনীর সংস্পর্শে এসে একটু একটু করে বদলে যাচ্ছে মন্দার। সে প্রথমে শ্যামলীর কথা ভেবে একমনে মাউথ অরগ্যান বাজাচ্ছিলো,এই সুর শুনে রোহিণী মুগ্ধ হয় আর জিজ্ঞেস করে বসে যে, এতো মন দিয়ে তুমি যে এটা বাজালে!

আরও পড়ুন : মা দিদিকে মারছে আর বোন দাঁড়িয়ে দাঁড়িয়ে হাসছে!সত্যি কিছু বলার ভাষা নেই!-মিঠিঝোরাতে মারধর দেখে রীতিমতো অবাক দর্শক!

কার কথা ভেবে বাজালে? মন্দার তখন বলে, শ্যামলী, ওকে আমি ভালোবাসি, তাই ওকে আমি ভুলতে পারবোনা, ওকে আমার চাই ই। রোহিনী তখন মন্দারকে বোঝায় জোর করে ভালোবাসা পাওয়া যায় না।

রোহিণী মন্দারকে বোঝায় যে, এইভাবে জোর করে ভালোবাসা পাওয়া যায় না। রোহিণী মন্দার কে বলে যে, ভালোবাসা হলো একটা ফিলিং, দুটো মনের মিলন, যখন হয়, জাস্ট হয়ে যায়, শ্যামলী তোমাকে ভালোবাসে না, সে আমার দাদাভাইকে

ভালোবাসে, তুমি শ্যামলীকে তার জীবনে তার মতো খুশি থাকতে দাও, দেখবে তুমি শান্তিও পাবে আর খুশিও থাকবে আর হয়তো তুমি জীবনে আরও ভালো কাউকে পেয়ে যাবে। রোহিণীর এই কথাগুলো শুনে শান্ত হয়ে যায় মন্দার। তবে কি মন্দারও রোহিনীর প্রতি দুর্বল হয়ে পড়ছে?

Back to top button

Ad Blocker Detected!

Refresh