বাংলা সিরিয়াল

শ্যামলীর বারবার বিয়ে করা দর্শক আর গিলবে না আসুন সবাই রোশনাই দেখি!এক অসহায় মেয়ের লড়াই করে অধিকার অর্জনের গল্প!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো কোন গোপনে মন ভেসেছে। এই ধারাবাহিকে দেখা যায় যে মন্দার অনিকেত কে কিডন্যাপ করে, এরপর সে সবাইকে ব্ল্যাকমেইল করতে থাকে অনিকেতকে উদ্ধার করতে বাধ্য হয়ে শ্যামলী সেখানে যায় এবং অনিকেতকে ছাড়ানোর জন্য সে মন্দার কে বিয়ে পর্যন্ত করতে বাধ্য হয়।

এরপরেও যখন মন্দার অনিকেতকে ছাড়ে না তখন মন্দার কে মেরে অনিকে উদ্ধার করে শ্যামলী। এই সমস্ত কিছু দেখে অনিকেত অবাক হয়ে যায় এবং সে মনে মনে কষ্ট পেতে থাকে এই ভেবে যে সে শ্যামলীকে কোনভাবেই সাহায্য করতে পারেনি এবং তার সামনে শ্যামলীর এত বড় সর্বনাশ হয়ে গেল।

আরও পড়ুন : লীনা পিসির আসলেই মনে হয় নায়ক নায়িকাদের লুচ্চা বানানো ছাড়া কাজ থাকেনা!রোশনাই ফ্যানদের রেডি থাকা উচিত এসবের জন্য!

তখন জানতে পারা যায় যে আসলে শ্যামলীর বিয়ে মন্দার এর সাথে হয়নি। রহস্যের উন্মোচন করে শ্যামলী নিজেই বলে যে, মন্দার সিঁদুর পরিয়েছে ঠিকই কিন্তু তার সিঁথি রাঙাতে পারেনি।

এরপর দেখা যায় যে শ্যামলী নকল চুল পড়েছিল এবং নকল চুলের ভেতরে মাথায় ব্যান্ডেজ দিয়েছিল যাতে তার সিঁথিতে এতোটুকুও সিঁদুর না পড়ে। অনেকেই বলছেন যে শ্যামলীর বারবার বিয়ে না দেখে সবার উচিত এক অনাথ মেয়ে লোশনাইয়ের জীবন সংগ্রাম দেখার।

সোশ্যাল মিডিয়ায় একজন দর্শক লিখেছেন যে,“শ্যামলীর বারবার বিয়ে করা দর্শক আর গিলবে না আসুন সবাই রোশনাই দেখি এক অসহায় মেয়ের লড়াই করে অধিকার অর্জনের গল্প স্যার জি কি পাশে থাকবেন ?

আরও পড়ুন : রূপা দিদিভাই এর হঠাৎ বাবার কথা মনে পড়ছে কেন??? হর্জুন ড্যাডি পিরিত চুকে গেলো??”

আসুন রোশনাই এর সাথে কেঁদে উঠি প্রতিটা সন্ধ্যে হোক রোশনাই এর মতো আলোকিত , আলোর রোশনাই বয়ে আনুক সকলের মনে সবাই দেখুন কীকরে কষ্টের মধ্যেও ভালো নৃত্যশিল্পী হয়ে ওঠা যায় , আপনারা রোশনাই এর পাশে থাকুন তার বাবাকে উচিত জবাব দিতে পারবে কি রোশনাই ? এত প্রশ্ন কি হবে ? দেখুন রোশনাই ঝাঁটা মারুন শ্যামলী মুখে”

Back to top button

Ad Blocker Detected!

Refresh