বাংলা সিরিয়াল

মন্দার আসলে খুনী নয়!দীপক সরেন বেঁচে!গুজব রটিয়ে মন্দারকে ফাঁসানো জেনে গেলো শ্যামলী!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক কোন গোপনে মন ভেসেছেতে এলো নতুন টুইস্ট। নিজের বোনকে কিডন্যাপ করা তার ওপর অমানুষিক নির্যাতন ও মৃত্যুর প্রতিশোধ নিতে চেয়েছিল মন্দার, প্রথমে সে আইনের দ্বারস্থ হয় কিন্তু আইন যখন কোন

কাজ করে না তখন সে নিজের রাগ সহ্য করতে না পেরে দীপক সরেন কে খুন করে। অন্যদিকে তার রোহিনী দিদির জন্য মন্দারের নির্দোষ হ‌ওয়ার প্রমাণ খুঁজতে উত্তরবঙ্গে যায় শ্যামলী ও অনিকেত। এরপর সেখানে গিয়ে শ্যামলী জানতে পারে যে, দীপক সরেনের মৃত্যুটা
পুরোটাই ফেক।

অনিকেত ও শ্যামলী মন্দারের নির্দোষ হ‌ওয়ার প্রমান খুঁজতে প্রথমে হাসপাতালে যায়, সেখানে গিয়ে তারা জানতে পারে যে, যেদিন শ্যুটআউট হয়, সেদিন দীপক সরেন নামে কেউ হাসপাতালেই ভর্তি হ‌ওয়া তো দূর, কেউ মারাই যায় নি। এরপর শ্যামলী অনিকেত সেখানকার লোকাল পরিত্যক্ত শ্মশানে গিয়ে খোঁজ করতে থাকে।

আরও পড়ুন : রাণীর কাছে উঠতে বসতে ঝাঁটা খেয়েছে আশা করা যায় তেঁতুল পাতার কাছেও খাবে-পুবের ময়নার প্রোমো দেখে বলছেন দর্শক!

সেখানকার কালী মন্দিরের পুরোহিত তখন শ্যামলীকে সত্যিটা বলে যে, ঐদিন ঐ শ্মশানে দীপক সরেনের বদলে দীপক সরেনের কুশপুতুল পুড়িয়ে তার মৃত্যুর মিথ্যে খবর চাউর করে দেওয়া হয়।

অন্যদিকে অহনা ও অরুনাভ দীপক সরেনের ভাই অলোক সরেনের কাছে গিয়ে শ্যামলী ও অনিকেতের কথা ও মন্দারের জোড়াবাড়িতে থাকার কথা বলে দেয়। বুদ্ধিমতী শ্যামলী বুঝে যায় যে, দীপক সরেন কীভাবে নিজের মৃত্যুর গুজব রটিয়ে গুয়াহাটিতে গিয়ে নতুন করে ড্রাগসের বিজনেস শুরু করেছে আর এদিকে মন্দারকে তার মৃত্যুর দায়ে ফাঁসিয়েছে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh