বাংলা সিরিয়াল

জগদ্ধাত্রী এবার গেলো,কথার কাছে গো হারান হারবে!-কথার নিউ প্রোমো দেখে বলছেন দর্শক

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো কথা। এই ধারাবাহিকে দেখা যায় যে, কিছুদিন আগেই একটি অগ্নিকাণ্ড হয় এবং সেই অগ্নিকাণ্ডে কথা কে মারার চেষ্টা করা হয় কিন্তু অগ্নিভ ঠিক সময় পৌঁছে গিয়ে তাকে বাঁচিয়ে নেয়।

এরপর কথা ঠিক করে সে প্রত্যেকটা রহস্যের জট খুলবে তার কর্তা দাদুর কে ক্ষতি করছে, কে তাকে মারার প্ল্যান করছে এবং তার মামার রহস্য মৃত্যুর পেছনে কার হাত আছে প্রত্যেকটা জিনিস সে জেনেই ছাড়বে। সেই অনুযায়ী সে পরিকল্পনা করতে শুরু করে এবং গুটি সাজাতে শুরু করে।

ধারাবাহিকের নতুন প্রোমো তে দেখা যায় যে কথার মামা মিস্টার বিশ্বাসের কাছে আসে, তখন মিস্টার বিশ্বাস ভয় পেয়ে যায় সে বলে এটা হতে পারে না কারণ সে নিজের হাতেই কথার মামাকে খুন করেছে। তখন দেখা যায় কথার মামার মুখোশ পরে আসলে অগ্নিভ ছিলো।

আরও পড়ুন : ফুলকি সত্যিটা বের করে আনতে পারবে? নাকি তার আগেই ঐ প্রোমো অনুসারে এই বন্যাতেই বরাবরের মতো বিসর্জন হয়ে যাবে ফুলকি?

অন্যদিকে কথা সবটা রেকর্ড করে নেয় এবং পুলিশকে ডাকে। হ্যাঁ আসলে অগ্নিভ কথার মামার মুখোশ পরে মি: বিশ্বাসকে দিয়ে সমস্ত কথা স্বীকার করিয়ে নিয়েছিলো তারপর তারা সমস্ত কিছু প্রমান সহ তাকে প্রথমে মিডিয়ার সামনে প্রকাশ করে ও তারপর তাকে পুলিশের হাতে তুলে দেয়!

ধারাবাহিকের এই প্রোমো দেখে এক অংশের দর্শক বিশেষ আশাবাদী, তাদের বক্তব্য এই যে কথা ধারাবাহিকটি যা প্রোমো দিয়েছে, সেখানে বোঝা যাচ্ছে যে,এই ধারাবাহিক টি এইবার জগদ্ধাত্রীকে টেক্কা দিয়েই ছাড়বে। অনেকেই বলছেন জগদ্ধাত্রী এবার গেলো,কথার কাছে গো হারান হারবে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh