বাংলা সিরিয়াল

ফুলকির অপনেন্ট জ্যাশ হলে ফুলকি নাকানি চোবানি খেত!-সস্তার এডিট দিয়ে ফুলকি বাজিমাত করায় কথার ট্রোলিংয়ের প্রতিবাদ করলো দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ফুলকিতে দেখা যায় যে,ফুলকি যখন রোহিতকে নির্দোষ প্রমাণ করতে দিল্লিতে যায় তখন সেই দিল্লি যাওয়ার সময় সত্যিকারে তারা দিল্লিতে গিয়ে শুটিং করেনি তারা দিল্লির কিছু জিনিস এডিট করে সেইখানে বসিয়ে দিয়েছিল সেই এডিট নিয়ে চরম মাত্রায় ট্রলিং হয়েছিল এবং সবাই বলেছিল এরকম সস্তার এডিট কী ভাবে জি প্রোডাকশন করতে পারলো?

অন্যদিকে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ছিল কথা। এই ধারাবাহিকে দেখা যায় যে জমজমাট দার্জিলিং বলে একটা ট্র্যাক আসে এবং সেখানে ফুল টিম দার্জিলিং এ গিয়ে শুটিং করে।

আরও পড়ুন : তুলিকে কেন বলির পাঁঠা করা হলো? তুলির পুরো বিয়েটাই স্বপ্ন হোক চাইছেন দর্শক!

উল্লেখযোগ্যভাবে টিআরপি লিস্টে দেখা যায় যে , সস্তার এডিট দিয়েও বাজিমাত করেছে ফুলকি আর তারপরেই কিছু মানুষ শুরু করেছেন ট্রোলিং। সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“ফুলকির সস্তার Edit এর টিআরপি VS কথার

দার্জিলিং গিয়ে বিগ বাজেটের শুটিং এর টিআরপি না-ইয়ে-মানে বলছিলাম কি যারা বলেছিলেন কথার দার্জিলিং গিয়ে বিগ বাজেটের শুট করার টিআরপি এই সপ্তাহে আসবে আর কথা টপার হবে তাদের মুখখানা একটু দেখাবেন? একটু খানি দেখতাম আরকি, খুব দেখতে ইচ্ছে করছে!”

এই পোস্টের কমেন্ট বক্সে একজন নেটিজেন এই বক্তব্যের বিরোধিতা করে কথার প্রশংসা করে লিখেছেন যে,“এইসব ফালতু কথা… কথার অপনেন্ট জ্যাশ… ফুলকির অপনেন্ট বধুয়া… ফুলকির অপনেন্ট জ্যাশ হলে ফুলকি নাকানি চোবানি খেত এইসব বলে লাভ নেই…” এর উত্তরে পোস্টদাতা লিখেছেন যে, “

আরও পড়ুন : মিল দেরিতে দেখাক problem নাই!কিন্তু 3rd person নিয়ে বাড়াবাড়ি না দেখালেই হল!-তোমাদের রানী দেখে বলছেন দর্শক!

আমি শুধু পার্টিকুলারলি ফুলকির গত প্রোমো নিয়ে ট্রোলিং এর উত্তর দিলাম। এর বাহিরে জগার বা কথার প্রতি আমার কোনো পারসোনাল ফিলিং নেই।”

Back to top button

Ad Blocker Detected!

Refresh