বাংলা সিরিয়াল

অবশেষে জি বাংলায় দেখার মতো একটা ধারাবাহিক আসছে! মালা বদল নিয়ে রীতিমতো উৎসাহিত দর্শক!

আগামী ৮ই জুলাই থেকে রাত্রি ১০ টা ১৫ তে জি বাংলায় আসছে নতুন ধারাবাহিক মালা বদল। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে ,সিঁথি থেকে শিলিগুড়ি বিয়ে দিতে যার নেই জুড়ি সেই ঘটক দিদি আসছে, সে সকলের ঘট কালী করে বেড়ায়, যদিও সে নিজেই এখনো অবিবাহিত।

এরপরই দেখা যায় যে একজন মেয়ে ছুটতে ছুটতে আসছে যে তার বিয়েতে ডিভোর্স হচ্ছে, তখন ঘটক দিদি দিতি রেগে যায় কারণ এই বিয়েটা তার দেওয়া, তার দেওয়া বিয়েতে ডিভোর্স সে মুখোমুখি হয় ডিভোর্স লইয়ার কাব্যর।

এই ধারাবাহিকের স্বাভাবিক নিয়ম অনুযায়ী দুজনের মধ্যে বচসা হয়,দিতি তখন বলে যে,সে একদিন কাব্যর বিয়ে দিয়েই ছাড়বে। এই বচসার মধ্যেই একে অন্যের মধ্যে মালাবদল হয়।

আরও পড়ুন : Durjani জুটিকে ভেঙ্গে দিয়ে দুর্জয় অনিশার engagement! রানীর আর 5 টা serial এর মহান heroine দের মতো নিজের বরকে অন্য কারোর হাতে তুলে দেবার মতো ন্যাকামি দেখে বিরক্ত দর্শক!

এই মালাবদল থেকে কি বদলে যাবে? তাদের ভাগ্য জানতে হলে চোখ রাখতে হবে টিভির পর্দায় রোজ জি বাংলায়। এই ধারাবাহিককে নায়িকার চরিত্রে দেখা যাবে অনুরাগের ছোঁয়া ধারাবাহিকের ইরা ও কে আপন কে পর ধারাবাহিকের পরম কে। ধারাবাহিকের এই প্রোমো দেখার পর অনেকেই এক্সাইটেড, অনেকেই বলছেন ভালো কিছু গল্প হবে।

সোশ্যাল মিডিয়ায় একজন লিখেছেন যে, “অবশেষে জি বাংলায় দেখার মতো একটা ধারাবাহিক আসছে।আমি তোহ অনেকটাহ এক্সাইটেড। পছন্দের অভিনেতা অভিনেত্রী রয়েছে। আর বিশেষ করে ঋতু দির জন্য। কারণ এটা তার প্রথম লিড ধারাবাহিক।
৮ই জুলাই থেকে সোম-শুক্র!! রাত ১০:১৫ এ শুরু হচ্ছে নতুন ধারাবাহিক মালাবদল। জি বাংলায়”

Back to top button

Ad Blocker Detected!

Refresh