বাংলা সিরিয়াল

গুন্ডাগুলো বাড়ির সবাইকে বন্দি করলো কিন্তু নতুন বউকে বন্দী করলো না কারণ কি?কারণ নতুন বউ হলো সিরিয়ালের নায়িকা তাকে বন্দি করলে মহান সাজবে কে?-মালাবদলের নতুন প্রোমো নিয়ে হাসাহাসি

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো মালা বদল। এই ধারাবাহিকে দেখা যায় যে, দিতিকে সবাই ঘটক দিদি নামে জানে, বিয়ে দিতে তার জুড়ি মেলা ভার। অন্যদিকে ল‌ইয়ার কাব্যকে সবাই ডিভোর্স ল‌ইয়ার নামেই জানে, সে সকলের ডিভোর্স করিয়ে বেড়ায়।

কাব্য ঠিক করে ছিলো যে, সে কোনদিন বিয়ে করবে না কিন্তু ঘটক দিদি সিদ্ধান্ত নেয় সে বিয়ে দিয়েই ছাড়বে। এরপর ঘটক দিদি একটি মেয়ের সম্বন্ধ আনে এবং তার সাথে বিয়ের ঠিক ও হয়ে যায়, কিন্তু বিয়ের দিনে সেই কনে পালিয়ে যায় অন্যদিকে কাব্য বলে, বিয়ে হলে আজ হবে না হলে কোনদিন নয়।

আরও পড়ুন : শুটিং শুরু না হলে আর দু থেকে তিন দিন চলবে! কত এপিসোড ব্যাংকিং আছে মিঠি ঝোরা, ফুলকির?

এখন এত তাড়াতাড়ি কনে কোথায় পাওয়া যাবে?তখন কাব্যর বাবা দিতিকেই ধরে আনে। এরপর দুজনের বিয়ে হয়ে যায়। ধারাবাহিকের নতুন প্রোমো তে দেখা যাচ্ছে যে, বিয়ের শর্ত তো জিতে গেছেন কিন্তু বউ হওয়ার চেষ্টা করবেন না অন্যদিকে দিতির শাশুড়ি মা ও তাকে মানতে পারে না,তখন দিতি ঠিক করে ফেলে যে সে যখন এতই অযোগ্য তখন সে আর এই

বাড়িতে থাকবে না এই বলে সে বাড়ি ছেড়ে বেরোনোর সিদ্ধান্ত নেয় কিন্তু সে যখন বাড়ি থেকে বেরোবে তখন দেখে বাড়িতে ডাকাত পড়ে গেছে। এই ডাকাত দলের হাত থেকে বাড়িকে রক্ষা করে দিতি। সবাই তার জয়জয়কার করতে থাকে। কিন্তু প্রোমো দেখে একদল দর্শক সমালোচনা শুরু করেন।

আরও পড়ুন : পিসির সিরিয়াল রোশনাই শুরুতে আহামরি কিছু না করলেও পরে ঠিকই নিজের দম দেখিয়ে দেয়!-স্লট ছিনিয়ে নিলো রোশনাই দেখে বলছেন দর্শক!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“গুন্ডা গুলা বাড়ির সবাইকে বন্দি করলো কিন্তু নতুন বউকে বন্দী করলো না কারণ কি?কারণ নতুন বউ হলো সিরিয়ালের নায়িকা তাকে বন্দি করলে মহান সাজবে কে”

Back to top button

Ad Blocker Detected!

Refresh