বাংলা সিরিয়াল

মদের ঘোরে শৌর্যকে সব কথা বলে দিল নীলু!মিঠি ঝোরাতে দুর্দান্ত পর্ব!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠিঝোরা। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে গোটা জগৎ যখন রাইয়ের বিরুদ্ধে দাঁড়িয়ে আছে, তখন রাইয়ের পাশে এসে দাঁড়ালো শৌর্য। হ্যাঁ অনি ও রাইয়ের ফুলশয্যায় রাই শৌর্যের ঘনিষ্ঠ অবস্থাকার কিছু ছবি কোলাজ করে গিফট হিসেবে পাঠায় নীলু।

রাই বহুবার অনিকে বোঝানোর চেষ্টা করে যে এই ছবিগুলো সব মিথ্যে কিন্তু শৌর্য রাইয়ের কোন কথাই শোনে না। সে ফুলশয্যার রাত্রে ঘর থেকে বেরিয়ে যায়। এরপর দেখা যায় যে রাই সোজাসুজি শৌর্যকে দোষারোপ করে এবং শৌর্যকে অভিযুক্ত করে কথা শোনায়।

শৌর্যকে রীতিমতো অপমান করে রাই, তার বোন ধোয়া তুলসী পাতা এটা বলতেও তার এতোটুকু ইতস্তত বোধ হয় না। মোদ্দা কথা সমস্ত দোষ শৌর্যের উপর চাপিয়ে দেয় সে কিন্তু শৌর্য মনে মনে ঠিক করে নেয় যে সে নিজেই কলঙ্ক থেকে মুক্ত হবে এবং রাইকেও করবে।

আরও পড়ুন : একেই বলে নায়িকা!সত্যিকে সত্যি বলতে দ্বিধা নেই! ময়না চরিত্রটা কিন্তু দিল জিতে নিচ্ছে!মোটামুটি দমে যাওয়ার পাত্রী না!

সে প্রথমে অনির বাড়ি যায় কিন্তু সেখানে গেলে কেউ তার কথা শোনে না তাকে দূর দূর করে তাড়িয়ে দেয় এরপর পরিকল্পনা করে নিলুকে ফিরিয়ে আনে। ‌ নিলুকে ফিরিয়ে আনার পর সে নিজের পরিকল্পনামাফিক কাজ শুরু করে দেয়। নীলু যাতে তাকে সমস্ত সত্যি কথা বলে দেয় সেই কারণে শৌর্য তার সাথে মদ খেতে শুরু করে।

নীলুর নেশা হয়ে গেছে বুঝে শৌর্য তাকে জিজ্ঞেস করে , নীলু রাইয়ের সাথে তুমিই এইরকম করেছো না? নীলুও মদের ঘোরে বলে ফেলে, তুমি বুঝে গেছো না, যে ওটা আমিই করেছি! এর পরই হো হো করে হাসে সে। দর্শক বলছেন এইবার শৌর্যর উচিত সব কথাগুলো রেকর্ড করে নীলু সহ ঐ রেকর্ডিং রাইয়ের কাছে নিয়ে যাওয়া ও নীলুকে বাড়ি বসিয়ে রেখে নিজে নতুন করে বিয়ে করা।

Back to top button

Ad Blocker Detected!

Refresh