বাংলা সিরিয়াল

রাই এর জন্য মিঠিঝোড়া বেঙ্গল টপার হওয়ারও ক্ষমতা রাখে!এই মেয়েটি একদিন দেবের সাথেও সিনেমা করবে আমার কথা মিলিয়ে নিও!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো মিঠিঝোরা। এই ধারাবাহিকে দেখা যায় যে, রাই চরিত্রে অভিনয় করা অভিনেত্রী আরাত্রিকা মাইতি খেলনা বাড়ি ধারাবাহিকের মিতুল চরিত্রে দুর্ধর্ষ অভিনয় করেছিলেন, এরপর মিঠিঝোরা ধারাবাহিকে রাই চরিত্রে তার অভিনয় সম্পূর্ণ বিপরীত মেরুতে। মিতুল যেখানে ছিল একেবারে মা দুর্গার মতো, সেখানে রাই হলো সর্বংসহা ধরণের চরিত্র। সাত চড়ে সে রা কাটে না,কেউ তার নামে খারাপ কথা বললে বা তার সামনে খারাপ ব্যবহার করলেও সে তার প্রতিবাদ করে না।

আরাত্রিকা মাইতির এই দুর্ধর্ষ অভিনয় দেখে প্রশংসায় পঞ্চমুখ হয়ে যান দর্শক তাদের বক্তব্য এই যে, এই মুহূর্তে সবথেকে ভালো অভিনয় করেন আরাত্রিকা, রাই চরিত্রে তার অভিনয় চোখ ফেরানো যায় না এতটাই ভালো অভিনয় করেন তিনি।

মিতুল চরিত্রের পর রাইয়ের মতো একটি চরিত্রে অভিনয় করা তার ভার্সেটাইল চরিত্রের প্রমাণ দেয়। অনেকেই বলছেন যেমন তার অভিনয় তেমনি সে দেখতে, তার লক্ষ্মীমন্ত চেহারার প্রশংসা করছেন দর্শক।

আরও পড়ুন : রাগ দেখিয়ে মেয়েকে বাড়িতে আনাটা দুর্জয়ের পরিকল্পনা! অ্যানিভার্সিরিতে বড় চমক দেখা যাবে তোমাদের রানী তে!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“এই মুহূর্তে জী বাংলায় সবচেয়ে সুন্দরি নায়িকা হচ্ছে রাই। পুরো লক্ষী প্রতিমার মতো মুখখানা। কী জগদ্ধাত্রী, কী পর্না, কী শ্যামলী, কী মিঠাই -রাই এর রূপের ছটায় সবাই ভষ্ম হতে পারে,এমনই রূপের আগুন ওর।

আমি কোনোদিন ও সূচিত্রা সেনকে জলজ্যান্ত দেখিনি কিন্তু, রাই কে দেখেছি,, সাই পল্লবীকে রোজ না দেখলেও সোম-শুক্র রাত ১০ টায় রাই কে দেখি। বাচ্চা থেকে বুড়ো,নারী-পুরুষ নির্বিশেষে সবাই রাই এর রূপে পাগল।রাই এর জন্য মিঠিঝোড়া দীর্ঘদিন চলবে।এমনকি বেঙ্গল টপার হওয়ারও ক্ষমতা রাখে।এই মেয়েটি একদিন দেবের সাথেও সিনেমা করবে আমার কথা মিলিয়ে নিও”

Back to top button

Ad Blocker Detected!

Refresh