বাংলা সিরিয়াল

রাইকে চরিত্রহীনা বলে অপমান করে শৌর্যের মা! প্রতিবাদ করে অনির্বাণ

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠিঝোরাতে দেখা যায় যে,রাইয়ের হবু শাশুড়ি রাইকে মোটেই পছন্দ করেন না। কারণ তিনি অলরেডি রাই শৌর্যের সম্পর্কের বিষয়ে সব কিছু জানেন। তাই তার পক্ষে রাইকে মেনে নেওয়া একটু কঠিন।

ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, অর্নিবানের সামনেই রাইকে চরিত্রহীনা বলে অপমান করে অনির মা আর তার রীতিমত প্রতিবাদ করে অনির্বাণ। অর্নিবানের মা ও বাবা এরপর তার বাড়িতে এসে উপস্থিত হয় আর আসতে আসতেই অনির্বাণকে বলতে শুরু করে যে, তুই যখন আগের বার বিয়ে করেছিলি তখন আমাদের ১ মাস আগে জানিয়েছিলিস, আর এবারে ১ সপ্তাহ আগে?

এরপর তিনি হট করে রাইকে চরিত্রহীনা বলেন,তিনি অনির্বাণকে বলেন যে, “আর আমি তো শুনলাম মেয়েটার নাকি চরিত্রের ঠিক নেই! ওর তো আবার সৌর্যের সাথে নাকি বিয়ে ঠিক হয়েছিলো, প্রেমও ছিলো!আর ওদের সম্পর্ক নাকি খুব গভীর ছিলো!

আরও পড়ুন : গরিমার একজন ভালো নায়ক আসুক! প্রতিনিয়ত ও এইভাবে চিট হোক চায় না!

তা তুই ঐ চরিত্রহীনা মেয়েটা ছাড়া আর কাউকে পেলি না?” তখন অনির্বাণ বলে যে,“তুমি কি বলতে চাইছো, ইন্টিমেট তো? যদি হয়েও থাকে তো কি হয়েছে? আমিও তো বিবাহিত, আর আমি এবং কোয়েলও তো হয়েছিলাম ইন্টিমেট তাই না!”

এরপর অনির্বাণ বলে যে,“ আমি জানি কে তোমার কান ভরেছে.! হয় ডোরা বৌদি না হয় টিকলু দা.! কারণ একই কথা ওরা আমাকেও বলেছিলো.! আর হ্যাঁ, তোমরা শুনে রাখো আমি কিন্তু একজন প্রাপ্তবয়স্ক.! তাই কোনো বাইরের লোক আমার লাইফে দখল দেবে, এটা আমি কখনোই সহ্য করবো না.!” তখন একদম চুপ হয়ে যায় অনির্বাণের মা।

Back to top button

Ad Blocker Detected!

Refresh