বাংলা সিরিয়াল

নীলুর প্ল্যান সফল হলো!ভন্ডুল হলো রাইয়ের বিয়ে!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠিঝোরা’তে দেখা যায় যে, রাইয়ের গায়ে হলুদের তত্ত্ব নিয়ে একপ্রকার জোর করেই বিয়ের বাড়িতে আসে শৌর্য। বাড়িতে পৌঁছেই শর্মি সব কিছু রাইকে খুলে বলে দেয় যে শৌর্য নিজের ইচ্ছায় একপ্রকার জোর করে গায়ে হলুদ তত্ত্ব নিয়ে এসেছে,

রাই ভাবে শৌর্য হয়তো তার অনুরোধ শুনে নীলুকে নিয়ে যেতে এসেছে,ওদিকে শৌর্য বাড়িতে ঢুকতেই নীলুর সাথে তার ধাক্কা লাগে। নীলু শৌর্যকে দেখে খুশি হয়ে যায়।

আরও পড়ুন : এন আইডিয়া প্রোডাকশনের সিরিয়াল সুন্দর হলেও টুইস্ট থাকে না! আলোর কোলে সিরিয়াল যেমন ছিলো লবণ ছাড়া তরকারি!

কিন্তু শৌর্য তাকে নিরাশ করে রাইয়ের ঘরের দিকে চলে যায়,এতে নীলুর খারাপ লাগে। এরপর শৌর্য রাইকে গিয়ে বলে যে, রাই তোমাকে খুব সুন্দর লাগছে, অনিদা দেখে তো একদিন পাগল হয়ে যাবে।

রাই তাকে নীলুর কথা বললে, সে বলে যে, সে নীলুকে নিতে আসে নি, তার জন্য এসেছে। সেই সময়ই নীলু শৌর্যের জন্য মিষ্টি নিয়ে আসছিলো সে, শৌর্যের বলা কথাগুলো সব শুনে নেয়।

শৌর্য চলে গেলে স্বাভাবিক ভাবেই নীলুর সমস্ত রাগ গিয়ে পড়ে রাইয়ের ওপর,এরপর সে নিজের ঘরে গিয়ে ঘুমের ওষুধ খেয়ে মৃত্যুর নাটক করে পড়ে থাকে।

আরও পড়ুন : অলোক সেন , পিকলু দা এরা হলো সেই মাথার কান যে এই পুরো নোংরা খেলার master mind!যার ষড়যন্ত্র এর শিকার আমাদের Durjani!

ঘুমের ওষুধ খেলেও সে খুব অল্প সংখ্যক ঘুমের ওষুধ খেয়ে ছিলো।আসলে রাইয়ের বিয়ে ভন্ডুল করায় ছিলো তার মেন উদ্দেশ্য । এরপর প্ল্যান মাফিক নীলুর মা নীলুকে ঐ অবস্থায় দেখে কাঁদতে কাঁদতে মন্ডপে যায় আর বিয়ে টা ভেঙে যায়!

Back to top button

Ad Blocker Detected!

Refresh