বাংলা সিরিয়াল

রাইয়ের মতিগতিটা কিন্তু ভালো ঠেকছে না!এই সুযোগে সত্যি সত্যিই না আবার সৌর্যের মতো অর্নিবানকেই ল্যাঙ মেরে বসে?

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘মিঠিঝোরা’। এই ধারাবাহিকে দেখা যায় যে, নিজের পরিকল্পনা মতো রাইয়ের বিয়ে ভেস্তে দিতে ফুল প্রুফ পরিকল্পনা করে নীলু,সেই অনুযায়ী সে ঘুমের ওষুধ খেয়ে নেয়,তবে সেটা খুবই অল্প পরিমানে।

এরপর বিয়ের মন্ডপে রাইয়ের মা গিয়ে সবটা খুলে বললে রাইয়ের বিয়ে ভেঙে যায়,কারণ সবাই মিলে নীলুকে নিয়ে ছুটে হাসপাতালে যায় একমাত্র কিন্তু শৌর্য ছাড়া। ওদিকে রাই খুবই কান্নাকাটি করতে শুরু করে, সবকিছুর জন্য সে বারবার নিজেকেই দোষী করতে থাকে।

এরপর পুরো পরিস্থিতির জন্য সে নিজেকে দায়ী করতে থাকে, ক্রমাগত বলতে থাকে যে, আমি কেন বিয়ে করতে গেলাম, নীলুর কথা না ভেবে! ওর জীবন নষ্ট করে নিজে বিয়ে করতে যাচ্ছিলাম!আমার ঠিক হয় নি এটা করা আর এরপর সে অর্নিবানকে বলে, তুমি চলে যাও, আমি অপয়া।

আরও পড়ুন : নীলুর প্ল্যান সফল হলো!ভন্ডুল হলো রাইয়ের বিয়ে!

তখন অর্নিবান তাকে বোঝায় যে, এতে তোমার কোনো দোষ নেই, কিন্তু রাই কিছুই বুঝতে চায় না। দর্শকদের মধ্যে অনেকেই রাইয়ের এই ন্যাকা কান্না দেখে বিরক্ত।

একজন নেটিজেন যেমন লিখেছেন যে,“ আর সত্যি বলতে কি রাইয়ের মতিগতিটা কিন্তু ভালো ঠেকছে না.! এই সুযোগে সত্যি সত্যিই না আবার সৌর্যের মতো অর্নিবানকেই ল্যাঙ মেরে বসে.?

আর আমি সত্যি বলছি, এবারও যদি ঐ নীলুর বাহানা দিয়ে অর্নিবানকে ল্যাঙ মারেনা.! সে যতই এটা অভিনয় হোক.! আমি কিন্তু সব মহিলা মন্ডলিকে নিয়ে দলবল বেঁধে কোলকাতায় যাবো আর লীনা পিসি এবং রাইকে ঝাঁটা পেটা করবো..!! অনেক বাঁদরামি সহ্য করেছি আর নয়.! বারবার ছেলেদের জীবন নিয়ে খেলা.! ”

Back to top button

Ad Blocker Detected!

Refresh