বাংলা সিরিয়াল

ইন্টিমেট সিন না দেখালে টিআরপি হুঁশ হয়ে যাবে ভেবেই কি অনির্বাণের এত তাড়াহুড়ো?-মিঠিঝোরাতে রাই অনির্বাণের ক্লোজ মোমেন্ট দেখে বলছেন দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠিঝোরা। এখানে বর্তমানে দেখা যাচ্ছে যে একদিকে রাই একটু একটু করে অনিকে ক্ষমা করছে, কারণ কতদিনে আর রাগ পুষে রাখা যায় আবার সেইখানে যেখানে অপর দিকের মানুষটা প্রত্যেকটা মুহূর্তে ক্ষমা চাইছে। তাই নিজের অফিসের কাজ তাড়াতাড়ি সেরে ফেলে রাই অনির্মাণের সাথে একটু একান্ত মুহূর্তে কাটাবে বলে।

অন্যদিকে দেখা যায় যে অনির্বাণও বুঝতে পারে রায় তাকে ক্ষমা করে দিয়েছে এই কারণে প্রথমে তাকে রেস্তোরাতে যাওয়ার অফার দেয় রাই রেস্তরাতে যেতে না চাইলে, সে আলাদা করে একটা নিভৃত জায়গায় রাইকে নিয়ে যায় এবং গান শোনায়। এরপর বাড়িতে এসে সে রাইকে জড়িয়ে ধরে রাই যদি অস্বস্তি বোধ করে। কিন্তু অনি বলে তুমি কি চাও আমি দূরে সরে যায় তোমার থেকে?

আরও পড়ুন : বাপরে কি দূর্দান্ত Look দিয়েছে সকলের!!সোনামণি, হিয়া, সুস্মিতা, দীপা সকলকে একদম জীবন্ত দেবীর Look দিয়েছে!!

এই অংশের ভিডিও ক্লিপ যখন জি বাংলার তরফ থেকে শেয়ার করা হয়েছে তখন প্রচুর মানুষ এর সমালোচনা করেছেন, একজন নেটিজেন যেমন সরাসরি লিখেছেন যে, “অনি ক্যারেক্টার টা কি রকম!

যেদিন থেকে রাই এসেছে, খালি ক্লোজ হওয়ার চেষ্টা করছে, অদ্ভুত! একটু টাইম দিতে পারে মেয়েটাকে! পুরোনো কথাগুলো ভুলতে! নাকি নির্মাতারা ভাবছেন যে ইন্টিমেট সিন না দেখালে টিআরপি হুঁশ হয়ে যাবে!”

Back to top button

Ad Blocker Detected!

Refresh