বাংলা সিরিয়াল

আর কোনোদিন অনির্বাণের কাছে ফিরবে না রাই?মিঠিঝোরা দেখে বলছেন দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো মিঠিঝোরা। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে,নীলু রাইয়ের সাথে যা কিছু করেছে, তার পরেও সে এতটুকু নরম হয় নি,এমনকি এতকিছুর পরেও সে শৌর্যকে হুমকি দেয় যে, তার বিরুদ্ধে সে ডোমেস্টিক ভায়োলেন্সের কেস করবে। তবে এই প্রথম নীলুর দাদা বলে যে, যা করবি বাড়ি থেকে বেরিয়ে গিয়ে কর, এই বাড়ি থেকে কিছু হবে না,ওদিকে শৌর্য ও তার হুমকিতে ভয় পায় না, বরং তাকে বলে যে, যা করার করে নাও।

আরও পড়ুন : শ্যামলী চিনতে পেরে গেল অরুনাভকে!এইবার কি তবে শ্যামলীকে প্রাণে মারতে চাইবে অরুনাভ?-কোন গোপনে মন ভেসেছেতে আসবে নতুন টুইস্ট!

এরপর বাড়ির লোকদেরকে ধমকে দিয়ে বাড়িতে ঢুকে যায় নীলু আর সে প্রতীজ্ঞা করে যে, সে শৌর্যকে ছাড়বে না, তাকে উপযুক্ত শাস্তি সে দিয়েই ছাড়বে,এর জন্য তাকে যা করতে হয় করবে আর যতদূর যেতে হয় যাবে।

অন্য দিকে রাই অটোতেই জ্ঞান হারায় এরপর অটো চালক অনেক ডেকেও যখন সাড়া শব্দ পায় না তখন অটো চালক এক জনকে ডেকে আনে আর সে এসে রাইয়ের মুখে জল দিয়ে দেয়।

এরপর রাইয়ের জ্ঞান ফেরে আর জ্ঞান ফিরলে তাদের ধন্যবাদ দেয় রাই আর জানায় সে ঠিক আছে,তার কিছু হয় নি। এরপর সে বান্ধবীর বাড়ি চলে যায়। তবে রাই একবার ভাবে যে , সে ডাক্তার দেখাবে কিন্তু পরে সে ভাবে তার তো এখন পয়সা নেই তারপর সে ভাবে যে সে পরের মাসে দেখাবে ঠিক করে‌‌।

আরও পড়ুন : গল্পের নাম শুভ বিবাহ সার্থক!সত্যি এরা একে অপরের পরিপূরক-তেজের সুধা কে বাঁচানোর পর সুধার তেজকে বাঁচানো দেখে বলছেন দর্শক!

এরপর রাই বান্ধবীর বাড়িতে গিয়ে ঘুমিয়ে পড়ে ,তখন তার বান্ধবী বলে, যে, অর্নিবান এসেছে, অর্নিবান আসে, সে রাইকে সরি বলে, তার সাথে বাড়ি যেতে বলে কিন্তু রাই জানায় যে সে ফিরবে না আর,এরপর অনির্বাণ তাকে যে কথাগুলো বলেছিলো সেই কথাগুলো অনির্বাণকে বলে।

 

Back to top button

Ad Blocker Detected!

Refresh