বাংলা সিরিয়াল

রাই আর অনির জীবনের সম্পর্ক শেষ করার চেষ্টা কারা করবে?

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো মিঠিঝোরা। এই ধারাবাহিকে দেখা যায় যে রাই ও অনির্বাণের বৌভাতের দিন রাত্রে বেলায় একটা গিফট প্যাকেট আসে রাত্রে বেলায় সেই প্যাকেট খুলে অনির্বাণ দেখে যে সেখানে কিছু ছবি আছে,যে ছবি গুলোতে শৌর্য ও রাই বেশ ঘনিষ্ঠ অবস্থায় আছে।

এই ঘনিষ্ঠ অবস্থাকার ছবিগুলো দেখে স্বাভাবিকভাবেই অনির্বাণে রেগে যায় আর রাই বলে এগুলো সব মিথ্যে, ছবিগুলো সব এডিট করা সাজানো। কিন্তু অনির্বাণ বলে, সে নিজের চোখকে কি করে অবিশ্বাস করবে?

আরও পড়ুন : পার্বতী ই CID হয়ে গেলো আর দেব যে CID ছিলো সেটা কি লেখক ভূলেই গেছে?-তুমি আশে পাশে থাকলে দেখে বলছেন দর্শক!

এরপর অনির্বাণ বলে যে তার মানে এর আগে বন্ধুদের সাথে ঘুরতে গেছিলে যেদিন তুমি সেদিন শৌর্যের‌ও খোঁজ পাওয়া যায়নি সেদিন তোমরা একসাথে ছিলে। রাই বারবার বোঝানোর চেষ্টা করলেও কোন লাভ হয় না অন্যদিকে নিলু খাটের শুয়ে শুয়ে ভাবতে থাকে যে সে যে বোমাটা ফিট করে এসেছে সেটা ফাটল বলে।

দর্শকদের মধ্যে অনেকেই অবশ্য অনুমান করেছিলেন যে দুজনের সম্পর্কের অবনতির জন্য শৌর্য নয় নীলুই দায়ী হবে। ধারাবাহিকের পর্ব দেখেই সেটা বোঝা যাচ্ছে।

সোশ্যাল মিডিয়ায় এই পর্বের টেলিকাস্ট এর আগেই একজন নেটিজেন লিখেছেন যে,“রাই আর অনির জীবনের সম্পর্ক শেষ করার চেষ্টা কারা করবে বা দায়ী কারা থাকবে জানি না আমার ধারণাগুলি থাকল? ১.সূর্য কি? আমার ধারণা ৯০% না ২. অনির মা? আমার ধারণা ৬০% হ্যাঁ ৩. সূর্য র মা? আমার ধারণা ৪০% হ্যাঁ ৪ অনির্বাণ? আমার ধারণা ১০০ % হ্যাঁ ৫. সুদীপ্ত? আমার ধারণা ৭০%

আরও পড়ুন : গরিমার একজন ভালো নায়ক আসুক! প্রতিনিয়ত ও এইভাবে চিট হোক চায় না!

৬ সূর্য র দাদা বৌদি? আমার ধারণা ৮০% হ্যাঁ
৭. নীলু? আমার ধারণা ৯০% হ্যাঁ
আপনাদের উত্তর কি?”

 

Back to top button

Ad Blocker Detected!

Refresh