বাংলা সিরিয়াল

নীলু খাবার টেবিলে বসায় তার দাদা,স্রোত সবাই খাবার নিয়ে উঠে চলে গেলো!পরিবেশটাকে বিষাক্ত করে দিলো নীলু!-মিঠিঝোরা দেখে বলছেন দর্শক

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠিঝোরা’তে দেখা যাচ্ছে যে, রাই অর্নিবানের প্রতি রেগে আছে আর এটা স্বাভাবিক‌ও। দর্শক ভাবছেন যে,এই রকম দুদিন রাগ- অনুরাগ-মান-অভিমান চলার পর তাদের সব ঠিক হয়ে যাবে,কিন্তু নীলু্র আচরণ দেখে বিরক্ত হয়ে যাচ্ছেন দর্শক। নীলুর কথাবার্তা শুনে রেগে যাচ্ছেন দর্শক।

নীলু এবার শৌর্যের পেছনে পড়ে গিয়েছে, তার বিরুদ্ধে সে ডোমেস্টিক ভায়োলেন্সের কেস করে তাদের জীবনটাকে পুরো জ্বালিয়ে দেবে বলে ঠিক করেছে।এরপর দেখা যায় যে, নীলুকে তার মা যথেষ্ট কথা শুনাতে থাকে।

আরও পড়ুন : দাম দিয়ে আর যাই হোক ভরসা কেনা যায় না!-অনির গিফ্ট ফিরিয়ে দিয়ে বলছে রাই!

নীলুকে তার মা বলে যে,‘তুই কী রকম বোন রে? নিজের মায়ের পেটের বোন কি কখনো এই রকম হতে পারে? তুই হচ্ছিস বোন নামের কলঙ্ক!’ এরপর নীলু উল্টে তার মায়ের দিকে ঘুরিয়ে আঙ্গুল তোলে আর বলে, যে,‘আচ্ছা মা আমি এই বাড়ি থেকে যাওয়ার পর দিদিভাইয়ের সাথে ঠিক কী হয়ে ছিলো?

যে কারণে দিদিভাই বাড়ি ছেড়ে চলে গিয়ে ছিলো?’ তখন থতমত খেয়ে চুপ হয়ে যায় নীলুর মা। এরপর নীলু বলে, আমি যদি বোন নামের কলঙ্ক হই, তাহলে তুমিও মা নামের কলঙ্ক!

অন্য দিকে দেখা যায় যে, রাত্রে বেলায় রুটি খেতে বসে নিল আরেক প্রস্থ ঝামেলা করে সে বলে শুধু ঝিঙের তরকারি দিয়ে সে খাবার খেতে পারবে না। তখন তার মা বলে, সে কি এমন রাজকার্য করেছে ?

আরও পড়ুন : বাংলা সিনেমায় তিনি যতটা দক্ষতার সাথে অভিনয় করেন!বাংলা সিনেমা ইন্ডাস্ট্রি তাঁকে সেভাবে সম্মান দিচ্ছে না! জনপ্রিয় অভিনেতা চন্দন সেন সম্পর্কে বলছেন দর্শক!

সে কি মেডেল জিতে ফিরেছে যে তার জন্য নিত্য নতুন রান্না করতে হবে? অন্যদিকে নিলু খাবার টেবিলে বসায় তার দাদা স্রোত সবাই খাবার নিয়ে উঠে চলে গেলো।

 

Back to top button

Ad Blocker Detected!

Refresh