বাংলা সিরিয়াল

রাই বাঁচবে নিজের পরিচয়ে,কিন্তু এদিকে তাঁর শরীরে দানা বেঁধেছে কঠিন অসুখ!এইবার কোনদিকে মোড় নেবে গল্প?

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠিঝোরা’ তে রাই তার বন্ধুর বাড়ি গেলে সেখানেও অনির্বাণ ক্ষমা চাইতে যায়, রাই অনিকে ক্ষমা করে না,চলে যেতে বলে আর অনি বাড়ি ফিরে গেলে নিজের সাইন করা ডিভোর্স পেপার অনির্বাণকে পাঠিয়ে দেয় রাই।

সেটা দেখে অনির্বাণ আবার ও যাই রাইয়ের কাছে ক্ষমা চাইতে মাঝ রাস্তায় ডেকে তাকে সে বলে যে, সে তাকে গাড়িতে করে নামিয়ে দেবে। আত্মাভিমানী রাই না করে দেয় আর বলে যে, সে পাবলিক ট্রান্সপোর্টে করেই যাবে কারণ গাড়িতে চড়ে যাওয়াটা অভ্যাস হয়ে গেলে মুশকিল হবে।

আরও পড়ুন : তেজ এমনিতে সুধাকে সহ্য করতে পারে না অথচ কাতলা যখন সুধাকে ধাক্কা মেরে ফেলে দেয় তেজ নিজেকে আর ধরে রাখতে পারলো না!

এরপর অনির্বাণ বলে আমার যা কিছু আছে সবই তো তোমার, রাই বলে, তুমি কি আমাকে ঘুষ দিতে চাইছো? এরপর রাই বন্ধুর বাড়ি এলে দেখা যায় যে, রাইয়ের নামে একটি গিফট আসে আর গিফটটা হলো সোনার হার। এটা যে অনির্বাণ পাঠিয়েছে বুঝে যাই রাই।

রাই তখন হারটা ফেরত দিয়ে দেয় অনির্বাণ কে আর বলে যে,এই গিফটটা তুমি ফিরিয়ে নাও আর এটা আমাকে নিজের কাছে রাখতে বলো না। কারণ আমাকে ফিরিয়ে নিয়ে যাওয়ার জন্য এত খরচ করার দরকার পড়বে না। দাম দিয়ে আর যাই হোক ভরসা কেনা যায় না।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“গা*ম্বা*ট অনির্বাণ রাই কে টাকা,বাড়ি,গাড়ি ব্যাংক ballance এর লোভ দেখাচ্ছে, সোনার নেকলেস গিফট দিয়ে রাগ ভাঙাতে এসেছে
কিন্তু রাই দিদি কোনোদিন এসব বিলাসিতা র ধার ধারে না , সে নিজে রোজগার করে ফ্যামিলি র দায়িত্ব নিতে বিয়ের পিঁড়ি থেকে সরে যেতে পারে।।

আরও পড়ুন : উফফ কি শক মাইরি দুর্জয়কে বিয়ে করবে মুখটা দেখো একবার বেকি মুখী একটা মনে একদম লাড্ডু ফুটিয়ে দিলো!

এইবার রাই বাঁচবে নিজের পরিচয়ে, কিন্তু এদিকে তাঁর শরীরে দানা বেঁধেছে কঠিন অসুখ এইবার কোনদিকে মোড় নেবে গল্প?দেখুন মিঠিঝোরা সোম – শুক্র রাত ৯:৩০ টায় শুধুমাত্র জি বাংলা র পর্দায়।।”

Back to top button

Ad Blocker Detected!

Refresh