বাংলা সিরিয়াল

দাম দিয়ে আর যাই হোক ভরসা কেনা যায় না!-অনির গিফ্ট ফিরিয়ে দিয়ে বলছে রাই!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘মিঠিঝোরা’। এই ধারাবাহিকে দেখা যায় যে,রাই তার বন্ধুর বাড়িতে যায় আর সেখানে অনি ক্ষমা চাইতে যায় রাইয়ের কাছে। কিন্তু রাই অনিকে ক্ষমা তো করেই না, উল্টে পুরোনো সব কথা বলে যে সব কথা বলে অনি রাইকে আঘাত করতো। এরপর রাই অনির্বাণকে ডিভোর্সের পেপার পাঠিয়ে দেয়।

সেটা দেখে অনির্বাণ বুঝতে পারে সে কত বড় ভুল করেছে সে আবার রাইকে ক্ষমা চাইতে যায় এবং মাঝ রাস্তায় ডেকে বলে যে সে তাকে গাড়িতে করে নামিয়ে দেবে। কিন্তু রাই বলে পাবলিক ট্রান্সপোর্টে এসে যেতে চায় কারণ গাড়িতে একদিন চলে গেলে তার গাড়িতে চড়ে যাওয়াটাই অভ্যাস হয়ে যাবে।

আরও পড়ুন : অহনার পর শালিনী করলো ফুলকির সিঁদুর চুরি! এইবার পর্দা ফাঁসটা হোক ফুলকি আর রোহিতের যৌথ উদ্যোগে!-চাইছেন দর্শক!

অনির্বাণ তখন বলে আমার যা কিছু আছে সবই তো তোমার, প্রচন্ড আত্মাভিমানী রাই তখন বলে, তুমি কি আমাকে ঘুষ দিতে চাইছো? এরপর দেখা যায় যে, স্রোত আসে স্রোতের সাথে রাই কিছু কথা বলছে এমন সময় রাইয়ের নামে একটি গিফট আসে এবং গিফটটি খুলে রাই দেখে একটি সোনার হার।

সোনার হার দেখে তারা বুঝতে পেরে যায় এই সোনার হারটা অনির্বাণ পাঠিয়েছে। স্রোত তখন বলে, দিদিভাই কিছু মনে করিস না আমার মনে হচ্ছে লোকটা তোকে ঘুষ দিয়ে বশ করতে চাইছে। রাই ও স্রোতের কথার সাথে একমত হয়।

আরও পড়ুন : এরকম ডেথ ট্র্যাকের দরকার ছিলো!রাইয়ের মা তো সবসময় রাইয়ের মৃত্যু কামনা করে!-রাইয়ের ডেথ ট্র্যাকের কথা শুনে বলছেন দর্শক

ধারাবাহিকের আগামী পর্বে দেখা যায় যে, অনির্বাণ রাইয়ের হাত ধরে বলছে আর একবার আমাকে বিশ্বাস করো প্লিজ রাই। তখন রাই অনির্বাণের থেকে হাত সরিয়ে নিয়ে বলছে আমি তোমাকে রিকোয়েস্ট করছি এই গিফটটা তুমি ফিরিয়ে নাও আর এটা আমার কাছে রাখতে বলো না। আমাকে ফিরিয়ে নিয়ে যাওয়ার জন্য এত খরচ করবার দরকার পড়বে না। দাম দিয়ে আর যাই হোক ভরসা কেনা যায় না।

Back to top button

Ad Blocker Detected!

Refresh