বাংলা সিরিয়াল

আজকে শৌর্য যা যা বললো এই কথা গুলো তার মুখে মানাচ্ছিলো না! আর একটু সময় নিতে পারতো সেদিন রিয়্যাক্ট করে এত তাড়াতাড়ি শৌর্যের বদল মানা যাচ্ছে না!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো মিঠিঝোরা। এই ধারাবাহিকে দেখা যায় যে,শৌর্য রাই একে অপরকে খুব ভালোবাসতো। তাদের সম্পর্কের বন্ডিং ছিলো দেখার মতো। কিন্তু তাদের বিয়ের রাত্রে রাইয়ের বাবা মারা যায় আর পরিবারের কথা চিন্তা ভাবনা করে নিজে বিয়ে না করে শৌর্য কে একবারও না জানিয়ে বিয়ের পিঁড়ি থেকে সরে আসে রাই।

এরপর রাই নিজের জায়গায় নিজের বোনকে কনে করে পাঠিয়ে দেয় শৌর্য কে অন্ধকারে রেখেই এই কাজ করে সে।
এরপর সবটা জানতে পেরে শৌর্য নীলুকে মানতে পারে না,তখন রাই নিজের ঘাড়ে একটা মিথ্যে অপবাদ দিয়ে তাদের দুজনকে মিলিয়ে দেওয়ার চেষ্টা করে।

এরপর রাইয়ের জীবনে অনির্বাণ আসে আর অনির্বাণ রাইকে ভালোবেসে ফেলে আবার রাই ও অনির্বাণকে ভালোবেসে ফেলে। এরপর শৌর্যের বাড়িতে নিজের বিয়ের কথা বলতে ছুটে যায় অনির্বাণ। তারপর দেখা যায় যে, অনির্বাণ ও রাইয়ের বিয়েটা খুব সহজে মেনে নেয় রাই,যে বিষয়টা রীতিমতো সমালোচনা শুরু করেন দর্শক।

আরও পড়ুন : Current Boss বড় মুখ করে বলেছিল প্রথম সপ্তাহে নাকি শুভ বিবাহ Slot হারাবে!এইদিকে শুভ বিবাহ প্রথম সপ্তাহেই স্লট হারা তো দূর, 1+ Gap এ Slot লিড। নিঃসন্দেহে Perfect ঝামা খেলো লোকটা!

তারা বলেন,শৌর্য এত তাড়াতাড়ি বদলে যাবে এটা মানতে পারে নি! সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“আজকের এপিসোড দেখে শুধু একটাই কথা বলবো শৌর্য এত তাড়াতাড়ি বদলে যাবে এটা মেনে নেওয়া যাচ্ছে না। শৌর্য কিন্তুু রাইকে খুব ভালবাসতো সে তার দিক থেকে লয়াল ছিল। শৌর্যের জীবন এলোমেলো করে দিয়েছে রাই। রাই এর জন্য ১০০% দায়ি।

সে বিয়ে নাই করতে পারতো তার কোন অধিকার নেই অন্য একজন adult person তার অনুমতি ছাড়া তাকে অন্য কারোর সাথে বিয়ে দেওয়া। সেদিন শৌর্য কত রিয়্যাক্ট করেছিল রাইদের বাড়ি গিয়ে তারপর বাড়ি ফিরে কান্নাও করলো আর কালকে অর্নিবান এর কথা শুনে মনে হচ্ছিল শৌর্য খুশি নয়।

পরক্ষনেই সে বদলে গেল। আজকে শৌর্য যা যা বললো এই কথা গুলো তার মুখে মানাচ্ছিল না আর একটু সময় নিতে পারতো সেদিন রিয়্যাক্ট করে এত তাড়াতাড়ি শৌর্যের বদল মানা যাচ্ছে না ডোরা বৌদি কথা গুলে ঠিক ছিল আজকে।”

আরও পড়ুন : আমার চোখে পূর্ণিমা মুখার্জী এই গল্পে টিপিক্যাল খলনায়িকা নন!-উড়ান দেখে বলছেন দর্শক!

তিনি আরো লিখেছেন যে,“আমি তার সাথে একমত ছিলাম। তবে আমি বলছিনা যে শৌর্য রাইকে এখনো ভালবাসা উচিত etc etc তবে শৌর্য একটা রাগ থাকা উচিত ওর ওপর আর সে কারনে বিয়েতেও না যাওয়াই ভাল ছিল আমরা জানি সবই scripted কিন্তুু আমরা সবসময় সেই মানুষটাকে দেখি তো তাই আমাদের ভালো লাগা,খারাপ লাগাও তাদেরই কে নিয়ে বলি।

তাই এখন বলবো যেহেতু রাই তার জীবন অন্যের সাথে সাজিয়ে নিয়েছে so শৌর্যের উচিত এখন তার লাইফ গুছিয়ে নেওয়া নিলুর সাথে সুন্দর life lead করা। **আমি শুধুমাএ আমার যতটুকু মনে হয়েছে সেটাই বলেছি।কারো কাছে খারাপ লাগলে ignore করবেন।ভুল ত্রুটি হলে ক্ষমা করবেন।”

Back to top button

Ad Blocker Detected!

Refresh