বাংলা সিরিয়াল

‘মানসিক সমস্যা আছে অনির্বাণের!’-বলে দিল শৌর্য

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠিঝোরাতে দেখা যায় যে,রাই বোঝাতে বোঝাতে ক্লান্ত হয়ে গেলেও অনি বা তার পরিবারের কোন মানুষ রাইকে বোঝেনা। রাই তাদের বোঝাতেই পারে না যে এই রিপোর্টটা ভুল।

এটা প্রেগনেন্সির রিপোর্ট নয়। অন্যদিকে ধারাবাহিকে দেখা যায় যে, শৌর্যের কাছে চলে গেছে অনির্বাণ। শৌর্যের দিকে আঙুল তুলেছে সে। দর্শক যেটা দেখে ভয়ংকর রেগে গেছেন।

আরও পড়ুন : পর্না স্মৃতি হারিয়েছে কৃষ্ণা তো নয়!সৃজনের সাথে পর্ণার রোমান্স দেখে কৃষ্ণার চিৎকার আর অপমান শুনে বলছেন দর্শক!

তাদের বক্তব্য শৌর্য খুব ভালো ছেলে বলেই সবকিছু হাসিমুখে মেনে নেয় এবং অনিদা অনিদা করে অন্য কোন ছেলে হলে আগে ঘাড় ধাক্কা দিয়ে বার করে দিত।

অনির্বাণ আর রাইয়ের মধ্যে কোনরকম ঝামেলা হলে কেন বারবার শৌর্যকে টানা হবে? শৌর্য এমনিতেই নিজের জীবন নিয়ে বিরক্ত বিব্রত নীলু তাকে কোনমতেই ডিভোর্স দিতে রাজি নয় আর সে জানে নীলুর সাথে সংসার করা যায় না। ওদিকে এই অনির্বাণ!

সে সরাসরি চলে আসেন এবং কোন কিছু শৌর্যকে ব্যাখ্যা করার সুযোগ না দিয়েই নিজের মনগড়া কথা বলতে থাকে। সে বলে যে চিরটা কাল রাই আর শৌর্য দুজনে মিলে তাকে ঠকিয়ে এসেছে এবং এখনো ঠকিয়ে যাচ্ছে।

আরও পড়ুন : নায়ক ছাড়া ৪-৫ টা এপিসোড Telecast করা!নায়ক ছাড়া প্রোমো বানানো ব্লুজের দ্বারা সম্ভব!

এরপর সে শৌর্যকে দোষারোপ করে আর সরাসরি বলে যে, রাই প্রেগন্যান্ট কিন্তু ওর সন্তানের বাবা আমি ন‌ই তুই। তখন শৌর্য বলে অনিদা তুই মানসিক ডাক্তার দেখা, তোর মানসিক সমস্যা আছে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh