বাংলা সিরিয়াল

বহুবছর পর রাই ভুল করে হলেও একদম সত্যি একটা কথা বলেছে!-শৌর্য্যের জীবন নষ্টের জন্য দায়ী রাই মেনে নিল সে!

রাই চরিত্রটি আসলেই অদ্ভুত। মিঠিঝোরা ধারাবাহিকে দেখা যায় যে,রাই অন্যের ভালো চিন্তা করে, কিন্তু তার সাথে কখনো ভালোটা হয় না। দর্শক ও কোথাও কোথাও গিয়ে এই চরিত্রের সাথে রিলেট করে বলেন,
“যে ত্যাগ করতে জানে সারাটা জীবন তাকে ত্যাগ করেই যেতে হয়।

রাই যা করেছে তা অন্যের ভালোর জন্য করেছিল। মাঝে মাঝে এক্সিডেন্ট তো হবেই তাই না? আমরা ভালো করতে গিয়ে মাঝে মাঝে খারাপ করে ফেলি। এর জন্য কি আমাদের অন্যান্য ভালো দিকগুলোও ভ্যানিশ হয়ে যাবে??” আসলে বাবার মৃত্যুর পর পরিবারের দায়িত্ব, মেজো বোন নিলুর একটা ভালো মত বিয়ে দেওয়া এই সব কিছু ভেবে শৌর্য্যের সাথে বিয়ে দিয়েছিল রাই।

কিন্তু এসবের মাঝে সে শুধু একটাই ভুল করেছিল সেটা হল শৌর্য্যের সাথে নিলুকে জড়ানোর আগে শৌর্য্যের থেকে কোনরকম অনুমতি নেয়নি। কিন্তু এই শৌর্য্য ও কিন্তু একদিন রাইকে ভুল বুঝে কাছে টেনে নেয় নীলুকে। এরপর নীলুর লোভ আর মিথ্যাচারের জন্য নষ্ট হয়ে যায় সম্পর্ক। তখন আবার নীলুর দিকে আঙ্গুল ওঠে।

আরও পড়ুন : গৌরী যে আসল ধী তা প্রমাণ করতে গোয়েন্দা সেজে ঘোষ বাড়িতে এন্ট্রি নিল প্রভাকর! এবার জমে উঠবে ধারাবাহিক!

কিন্তু রাই কি ব্যক্তিগতভাবে চেয়েছিল শৌর্য্যের ক্ষতি করতে? তা কিন্তু নয় সে ভালো করতে চেয়েছিল কিন্তু পারে নি। যে কারণে সে নিজেও ক্ষতবিক্ষত হয়েছে। আজ যখন সে নিজে নিজের জীবন নিয়ে ভুগছে তখন শৌর্য্যের কাছে নিজের ভুলের জন্য সে ক্ষমাও চায়। কিন্তু দর্শক তবুও মনে করেন শৌর্য্যের কাছে চির অপরাধী হয়ে থাকবে রাই।

সোশ্যাল মিডিয়ায় একজন লিখেছেন যে কারোর জীবন নষ্ট করে অন্য কেউ সুখী হতে পারেনা রাইয়ের কথায় তার প্রমাণ, এরপর ঐ নেটিজেন লেখেন যে,“বহুবছর পর তোমাদের রাই দিদি ভুল করে হলেও একদম সত্যি একটা কথা বলেছে। রাই vs শৌর্য: তোমার জীবনটা তো ছন্নছাড়া আমার জন‍্যেই হয়ে গেছে। তার জন্য বোধয় আমি ও সুখে থাকতে পারছিনা।”

Back to top button

Ad Blocker Detected!

Refresh