বাংলা সিরিয়াল

জি বাংলা কেন বোঝে না মা দূর্গা কখনই এভাবে শাড়ী উড়ান না!রনক্ষেত্রে যুদ্ধের সময় কি এগুলো হয়?-জি বাংলার মহালয়া দেখে কী বলছেন দর্শক?

মহালয়ার আর বেশি দেরি নেই। তাই ইতিমধ্যেই মহালয়ার প্রোমো দিয়ে দিয়েছে। ২ রা অক্টোবর ভোর ৫ টায় জি বাংলায় মহালয়া হবে। এই মহালয়ার প্রোমো দিল যেখানে দেখা যাচ্ছে দেবীর নয়টা রূপ। এক এক রূপে আছে জি বাংলার এক এক নায়িকা। দেবীর কোনরূপে রয়েছেন কে প্রথম কাছে এসেছি ধারাবাহিকের মোহনা মাইতি।

দেবীর কোন এক রূপ হয়েছেন কোন গোপনে মন ভেসেছে ধারাবাহিকের শ্যামলী মানে শ্বেতা ভট্টাচার্য। দেবীর কোন এক রূপে আছে আলোর কোলে ধারাবাহিকের ছোট্ট পুপুল, খুদে শিল্পী ঋষিতা নন্দী।
দেবীর আর এক রূপে রয়েছেন জগদ্ধাত্রী ধারাবাহিক খ্যাত জনপ্রিয় অভিনেত্রী অঙ্কিতা মল্লিক।

এই মহালয়ায় বলা হচ্ছে দেবীর নয়টা রূপ যে রূপে গিয়ে মিলিত হয় সেই রূপটি হল মহিষাসুরমর্দিনী আর এই মহিষাসুরমর্দিনী রূপে দেখা যাচ্ছে জনপ্রিয় টলি অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীকে। কিন্তু অন্যান্য বারের মতো দেখা যাচ্ছে শুভশ্রী গাঙ্গুলী ওড়না বা শাড়ি উড়িয়ে নামছে।

আরও পড়ুন : গল্প প্যাচাতে প্যাচাতে কই নিয়ে যাচ্ছে!এখন যদি লাবণ্যর স্মৃতি হারিয়ে যায় কি একটা হাস্যকর অবস্থা হবে!

এই বিষয়টা নিয়ে রীতিমতো সমালোচনার শুরু হয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়। অনেকেই বলছেন যে বারবার এই একই জিনিসের পুনরাবৃত্তি ভালো লাগে না। দেবীর এই রূপ মোটেই দেখতে ইচ্ছা করে না। দেবী কি কখন‌ও এইভাবে শাড়ি ওড়ান?

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন,“জী বাংলা একটা কথা কেন বোঝে না যে,
মা দূর্গা কখনই এভাবে শাড়ী উড়ান না। রনক্ষেত্রে যুদ্ধের সময় কি এগুলো হয়। ব*দ বাংলা প্রতি বছর আমাদের মহালয়াকে ঠাট্টায় পরিণত করে। মূর্খামির পরিচয় দেয় প্রতি বছর”

Back to top button

Ad Blocker Detected!

Refresh