বাংলা সিরিয়াল

মানতেই হবে এটাই কোয়েল দি!কি অসাধারণ চাহনি তার!জলসা কাস্টিং ১০ এ ১০!-মহালয়া দেখে বলছেন দর্শক

বাঙালির আবেগ মানেই দুর্গা পুজো আর এই পুজোর সাথে জড়িয়ে আছে মহালয়া আর মহালয়া এসে যাওয়া মানেই পুজোর আর মাত্র ৭ দিন বাকি আর মহালয়া মানেই দেবীর মর্ত্যে আগমন। আর ছোটরা অপেক্ষায় থাকে যে মহালয়ার দিন টেলিভিশনে দেবী দুর্গার ভূমিকায় কে থাকবেন সেটি দেখার অপেক্ষায়।

মহালয়া মানেই এক প্রকার নস্টালজিয়া কাজ করে দর্শকের মধ্যে। সারা বছর বাঙালি অপেক্ষা করে থাকেন দেবীর আগমনের বার্তা শোনার জন্য। দেবীর আগমনের এই সময়ে প্রতিটি চ্যানেল ধারাবাহিকের বিভিন্ন নায়িকারা দুর্গার মুখ হয়ে থাকেন,তবে অনেক ক্ষেত্রে আবার দেখা যায় যে, বড় পর্দার নায়িকারা ও দুর্গার রোলে অভিনয় করে থাকেন।

আরও পড়ুন : রোশনাই দেখে “ছোট বউ” সিনেমার কথা মনে পড়ে গেলো!রোশনাইয়ের পর্ব দেখে দর্শকের অতীত স্মৃতি রোমন্থন!

কোনো চ্যানেলে দেবী রূপে দেখা যায় কোয়েলকে, কোনো চ্যানেলে দেবী রূপে দেখা যায় ঋতুপর্ণাকে। তবে দর্শকরা সবসময় চান যে, বেহুলা খ্যাত ও জনপ্রিয় অভিনেত্রী পায়েল দে কে যেন দুর্গা রূপে কাস্ট করা হয় কিন্তু সেভাবে গুরুত্ব দেওয়া হয়না তাদের অনুরোধ কে,যে কারণে দর্শকরাও নিজেদের ক্ষোভ উগরে দেন এইবার।

সম্প্রতি স্টার জলসার মহালয়ার টিজার দিয়ে দিয়েছে,যেখানে মহালয়ায় দেবী রূপে দেখা যাচ্ছে, কোয়েল,সন্দীপ্তাও মধুমিতা কে।

আরও পড়ুন : রাই বাঁচবে নিজের পরিচয়ে,কিন্তু এদিকে তাঁর শরীরে দানা বেঁধেছে কঠিন অসুখ!এইবার কোনদিকে মোড় নেবে গল্প?

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“মানতেই হবে এটাই কোয়েল দি। কি অসাধারণ চাহনি তার। কি অসাধারণ মুখের তেজ।জলসা কাস্টিং ১০ এ ১০।মহিষাসুর মর্দিনী রুপটা যেনো ছড়িয়ে পরতিছে। মধুমতী তা দিও সুন্দর করলো খুব ভালো অভিময় বলতেই হবে”

 

Back to top button

Ad Blocker Detected!

Refresh