বাংলা সিরিয়াল

পর্না স্মৃতি হারিয়েছে কৃষ্ণা তো নয়!সৃজনের সাথে পর্ণার রোমান্স দেখে কৃষ্ণার চিৎকার আর অপমান শুনে বলছেন দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো নিম ফুলের মধু। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে পর্না নিজের সমস্ত স্মৃতি শক্তি ভুলে গেছে। সে যে সৃজনের স্ত্রী তার সন্তানের নাম যে পুঁটি,সেই সবকিছু ভুলে গিয়ে সে নিজেকে একজন কলেজ পড়ুয়া মনে করতে থাকে।

সৃজনকে সে সুইটির স্বামী হিসেবে জানে তবে সবকিছু ভুলে গেলেও সৃজনের প্রতি তার মনের মধ্যে যে দুর্বলতা আছে সেই দুর্বলতা এতটুকুও কমেনি। সে সৃজনের স্ত্রী এটা ভুলে গেছে, কিন্তু তার মনের মধ্যে থাকা ভালবাসাটা এতটুকু ভুলেনি‌ তাই তো সব সময় সে সৃজনের প্রতি একটা অন্য রকমের টান অনুভব করে। সম্প্রতি এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে কাছাকাছি এল সৃজন পর্ণা।

আরও পড়ুন : তড়িতা প্রাণে মেরে ফেলবার প্ল্যান করবে সুধাকে!এই প্ল্যানেই কাছাকাছি সুধা তেজ?

হ্যাঁ ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, অন্ধকার ঘরে পর্না ও সৃজন একে অন্যের খুব কাছাকাছি চলে আসে। পর্না দুর্বল হয়ে পড়ে সৃজনের প্রতি সেই জন্য পর্না ও সৃজন কাছাকাছি আসে আর তারা একে অপরকে কিস করতে এগিয়ে যায়।

তখনই সেখানে চলে আসে কৃষ্ণা আর তাদের হাতেনাতে ধরে ফেলে তাদেরকে। এরপর কৃষ্ণা চিল চিৎকার শুরু করে। এতে পর্না প্রচন্ড অপমানিত বোধ করে। কারণ পর্ণা তো জানে সৃজন সুইটির বর। তাই সে নিজেকেই দায়ী করতে থাকে।

হয়ত একবারেই পর্ণার সংসার বাঁচাতে অভিমন্যুর দেওয়া বিয়ের প্রস্তাবে রাজী হবে পর্ণা। কিন্তু দর্শকের আপত্তি আছে কৃষ্ণার ব্যবহারে! দর্শক বলছেন পর্না স্মৃতি হারিয়েছে কিন্তু কৃষ্ণা তো হারায় নি। তাহলে নিজের স্ত্রীর সাথে সৃজন যে ব্যবহারটা করেছে তা দেখে এত রিয়াক্ট করার কি হল?

Back to top button

Ad Blocker Detected!

Refresh