বাংলা সিরিয়াল

নকল টাকা দিয়ে ফুটানি করতে গিয়ে গ*ণ*ধোলাই খেলো ইশা!বেচারি ইশার অবস্থা দেখে হাসতে হাসতে শেষ!৫০ লক্ষ টাকা পেয়ে চোখে সরষে ফুল দেখতে শুরু করেছিলো

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো নিম ফুলের মধু। এই ধারাবাহিকে দেখা যায় যে ঈশা ও সুইটি মিলে পুটিকে গুম করার পরিকল্পনা করে। কিডন্যাপার দিয়ে তারা পুঁটিকে কিডন্যাপ করায়। অন্যদিকে পুঁটিও মায়ের যোগ্য মেয়ে,সে কিডন্যাপারদের বলে তার যদি এতোটুকু কষ্ট হয় তাহলে তারা টাকা পাবে না তাই তার যেন হাত পা টিপে দেয় তার পছন্দের খাবার যেন তারা নিয়ে আসে।

অন্যদিকে ঈশার সাগরেদরা ৫০ লাখ টাকা চায় আর পর্না এবং সৃজন সেই টাকা দিয়ে ছাড়িয়ে নিয়ে আসে। পর্ণার যে আদৌও স্মৃতিশক্তি হারায় নি তা সবাই বুঝতে পেরে যায় অন্যদিকে এই ৫০ লক্ষ টাকা নিয়ে ঈশা জুয়েলারির দোকানে যায়।

সেখানে সে ৪৭ লক্ষ টাকার গয়না কেনাকাটা করে এবং জানায় সেই সমস্ত টাকাটা সে ক্যাশে দেবে। ক্যাশ কাউন্টারের লোক একটু অবাকই হয়ে যায় যে এত টাকা হাতে ক্যারি করছে জেনে তখন ঈশা তাদেরকে ম্যানেজ করতে কয়েকশো টাকা দিয়ে দেয়।

আরও পড়ুন : উড়ানের প্রথম এপি দেখে হতাশ হলাম! উড়ান দেখে কী রিভিউ দিলেন দর্শক!

এরপর মেশিনে ধরা পড়ে যায় পুরো নোটের বান্ডিল টাই জাল। দোকান থেকে রীতিমতো গণধোলাই দিয়ে তাকে বার করা হয় এবং তারপর ঈশার জায়গা হয় হাসপাতালে।
ধারাবাহিকের এই পর্ব দেখে রীতিমতো হাসাহাসি শুরু করেছেন দর্শক। কেউ আবার বলেছেন যেমন কর্ম তেমন ফল।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“নকল টাকা দিয়ে ফুটানি করতে গিয়ে গ*ণ*ধোলাই খেলো ইশা
বেচারি ইশার অবস্থা দেখে হাসতে হাসতে শেষ
৫০ লক্ষ টাকা পেয়ে চোখে সরষে ফুল দেখতে শুরু করেছিলো”।

Back to top button

Ad Blocker Detected!

Refresh