বাংলা সিরিয়াল

একদিকে কৃষ্ণা অন্যদিকে মৌমিতা অয়ন ঈশা পর্ণা সৃজনের সম্পর্ক ভাঙতে মাঠে নেমেছে! তাহলে কি এবার সফল হবে তাদের ষড়যন্ত্র?

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধুতে দেখা যায় যে, কৃষ্ণা সরাসরি পর্নাকে গিয়ে জিজ্ঞেস করে যে, সৃজন যদি সুইটিকে ডিভোর্স দেয় তাহলে সে সৃজনকে বিয়ে করবে কিনা, পর্নার মনে সৃজন এর প্রতি আলাদা ফিলিংস থাকলেও যেহেতু

সৃজন বিবাহিত তাই সে শুধুমাত্র সৃজনকে বন্ধুর চোখেই দেখে, আড়াল থেকে এই কথা শুনতে পেয়ে ভীষণ কষ্ট পায় সৃজন কিন্তু সে তার মাকে জানিয়ে দেয় পর্ণা যদি পাথর ও হয়ে যায় তাহলে সে শালগ্রাম শিলার মতো তাকে বুকে আঁকড়ে ধরে বেঁচে থাকবে।

আরও পড়ুন : রাই এর মৃত্যুর জন্য অনিকে দায়ী করলো শাশুড়ি!আসলে কে দায়ী?অনি? নীলু না রাইয়ের নিজের মা?

এরপর ধারাবাহিকে দেখা যায় যে পর্ণা কষ্ট পায় সেভাবে তাদের বন্ধুত্বটা সবার এত চোখে লাগছে,
কৃষ্ণার কথাগুলো সে ভুলতে পারে না, তাই সে ঠিক করে, সে আর সৃজনের সাথে মিশবে না কারণ এমনটা করলে সৃজনের সাংসারিক জীবন ক্ষতিগ্রস্থ হবে। তাই সৃজন তাকে তার পছন্দের চপ এনে দিলেও সে খায় না।

এর পরে সৃজন সবটা বুঝে বাধ্য হয়ে চপটা রেখে দিয়ে চলে যায়, কিন্তু সে চলে যায় না, লুকিয়ে লুকিয়ে দেখে পর্না কাঁদতে কাঁদতে চপটা খায়,এটা দেখে সৃজন নিশ্চিন্ত হয়ে যায়।

আরও পড়ুন : বঁধুয়া শেষ করার পরিবর্তে শেষ হয়ে যাচ্ছে স্লট লিডে থাকা ধারাবাহিক তোমাদের রানী!কেন? কারণ জানলে অবাক হয়ে যাবেন আপনিও!

অন্যদিকে মৌমিতা, অয়ন আর ঈশা কিভাবে পর্না ও সৃজনকে আলাদা করা যায় সেই নিয়ে একসাথে আলোচনা করতে বসেছে। যা দেখে রীতিমতো ভয় পাচ্ছেন দর্শকরা একদিকে কৃষ্ণা আর অন্যদিকে মৌমিতা অয়ন ঈশা একসাথে কোমর বেঁধে লেগেছে পর্ণা সৃজনের সম্পর্ক ভেঙে দিতে তাহলে কি এবার সফল হবে তাদের ষড়যন্ত্র?

Back to top button

Ad Blocker Detected!

Refresh