বাংলা সিরিয়াল

‘এখানটা একটু জগদ্ধাত্রীর মত হচ্ছে!’ইন্দ্র কুমার কে ধরতে শেষমেশ নিম ফুলের মতো জগদ্ধাত্রীকে কপি করছে?

নিম ফুলের মধু তে দেখা যায় যে, নিজের ছবিতে বর্ষাকে গান করার প্রস্তাব দেয় ইন্দ্র কুমার। বর্ষা ইন্দ্র কুমারের সাথে দেখা করতে তার অফিসে যায় , এইসময় তার সাথে অসভ্যতামো করে ইন্দ্র কুমার, বর্ষা শ্লীলতাহানির কেস নিয়ে আসে।

এই শ্লীলতাহানির প্রতিবাদ করে থানায় যায় বর্ষা, তাকে সঙ্গ দেয় পর্ণা, কিন্তু ইন্দ্র কুমার পুরো ঘটনা ঘুরিয়ে দেয় আর পর্নার ওপর মানহানির কেস আনে। এরপর পর্ণা ঠিক করে যে,এই ইন্দ্র কুমার কে তাদের ধরতেই হবে।

আরও পড়ুন : রণর ফাঁদে আবার‌ও পা দিলো শ্রীর বান্ধবী!কীভাবে শ্রীর হাত থেকে বাঁচল রণ?

ইন্দ্র কুমার কে ধরবার জন্য সে প্ল্যান করে তার পরিকল্পনা অনুযায়ী সে দত্ত বাড়ির সকলকে বলে যে, ইন্দ্র কুমারের মাথা থেকে এই আলোক পরনা বসু নামের ভয়টা তাড়াতে হবে, তাহলে সে নতুন করে আবার একটা ভুল করবে আর আমরা তাকে ধরে ফেলব।

সে কারণে কালকে সমস্ত খবরে হেডিং হবে আলোকপর্না বসু মানহানির মামলার মানসিক চাপ সহ্য করতে না পেরে আত্মহত্যা করেছেন। এই ঘটনার কথা যখন মৌমিতা এবং অয়ন ঈশাকে জানাবে বলে ঠিক করে তখন জেঠু তাদের ফোন কেড়ে নেয়।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“নিম ফুলের মধু সিরিয়ালের আগামী পর্বের দুর্দান্ত আপডেট!!তোমরা দেখতে পাবে পর্না ঈদ্র কুমারের করা মানহানির মামলার মানষিক চাপ সহ্য করতে না পেরে আত্মহত্যা করে। এবং সাংবাদিকরা এসে বলে ইতিমধ্যে আলোকপর্নার মর দেহ শ্মশানে নিয়ে আসা হয়েছে।

আরও পড়ুন : স্মৃতি ফিরছে পর্নার সৃজনকে নিয়ে সে দেখছে বিয়ের স্বপ্ন!ভয়ে কি পর্ণাকে মারতে নতুন প্ল্যান করবে অয়ন মৌমিতা ঈশা?

এখানে তার পরিবারের লোকজনো রয়েছে। এরপর দেখা যায় সৃজন ও বর্ষা পর্নার সামনে বসে কাঁদতে থাকে এবং সৃজন বলে তোমার এই দৃশ্য আমি আর দেখতে পারছি না। এরপর পর্নার মুখটা ঢেকে দেয়।”

এই পোস্টের কমেন্ট বক্সে একজন লিখেছেন যে
,“এখানটা একটু জগদ্ধাত্রীর মত হচ্ছে! আসলে পর্ণা মৃত ভেবে ইন্দ্রকুমার নিশ্চিন্ত হয়ে খেলায় ঢিলেমি দেবে আর সেই ফাঁকে পর্ণা নতুন চাল চেলে দেবে।”

Back to top button

Ad Blocker Detected!

Refresh