বাংলা সিরিয়াল

আর জি কর ঘটনার প্রতিবাদ পর্নার গলায়! নিম ফুল সব সময় বাস্তবসম্মত ট্র্যাক দেখায় বলছেন দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধুর প্রশংসায় পঞ্চমুখ হয়ে উঠেছেন দর্শক। কারণ এই ধারাবাহিকে বর্তমানে যে ট্রাক চলছে সেই ট্রাকের সাথে মিলে যাচ্ছে বাস্তবিক ঘটনা প্রবাহ। মিলে যাচ্ছে আরজিকর কাণ্ড, মিলে যাচ্ছে তিলোত্তমার অত্যাচার, মিলে যাচ্ছে নারীদের নিরাপত্তা বিঘ্নিত হওয়ার কথা।

অন্যান্য ধারাবাহিকে যখন রাখি বন্ধন ঝুলন নিয়ে গুরুত্বপূর্ণ ট্রাক দেখানো হচ্ছে তখন বাস্তবের সময় প্রবাহের সাথে মিলিয়ে গুরুত্বপূর্ণ সংলাপ দেখানো হচ্ছে নিম ফুলের মধুতে।

আরও পড়ুন : ইন্টিমেট সিন না দেখালে টিআরপি হুঁশ হয়ে যাবে ভেবেই কি অনির্বাণের এত তাড়াহুড়ো?-মিঠিঝোরাতে রাই অনির্বাণের ক্লোজ মোমেন্ট দেখে বলছেন দর্শক!

যা দেখে দর্শক ও একমত হয়ে বলছেন,“হ্যাঁ একদম ঠিক, নিম ফুলের মধু এই কারণেই প্রিয় কারণ প্রায় ট্র্যাক বাস্তবসম্মত হয়ে থাকে”।

যারা নিম ফুলের মধু প্রতিনিয়ত দেখেন, তারা সকলেই জানেন যে বর্তমানে বর্ষার ট্রাক চলছে বর্ষাকে গানের প্রস্তাব দেয় ইন্দ্র কুমার এরপর বর্ষা যখন ইন্দ্র কুমারের অফিসে যায় গানের বিষয় নিয়ে কথা বলতে তখন তার সাথে শ্লীলতাহানি করা হয়। বর্ষা এই শ্লীলতাহানির প্রতিবাদ করে থানায় গেলে ইন্দ্র কুমার পুরো ঘটনা প্রবাহ ঘুরিয়ে দেয় এবং পর্নার ওপর মানহানির কেস আনে।

আরও পড়ুন : রাজের বাড়িতে রান্না করার মতো কিছু নেই এদিকে সাত হাজার ছয়শো টাকা দিয়ে মাইক্রোওয়েভ কিনতে এসেছে!-অমরসঙ্গী দেখে হাসছেন দর্শক!

এই সময় বর্ষার ঘটনাকে কেন্দ্র করে সৃজন এবং পর্নার মধ্যে কিছু কথোপকথন হয় যেখানে পর্না বলে যে , সোশ্যাল মিডিয়ায় একজন পর্নার কথাগুলো কোড করে বলেছেন যে“মেয়েরা আসলে কোথাও নিরাপদ নয় আর এটা একজন পুরুষ কখনোই বুঝতে পারবেন না।

পর্ণার কথাগুলোয় পুরোপুরি প্রতিবাদ জানানো হয়েছে আজ নিম আসলেই সেরা, মেয়েরা কোথাও সেইফ না, সেটা কোনো ছেলেই বুঝতে পারবে না। এই লড়াই মেয়েদের অস্তিত্বের লড়াই। অস্তিত্বই যদি না থাকে তাহলে সম্মান দিয়ে কি হবে…”

Back to top button

Ad Blocker Detected!

Refresh