বাংলা সিরিয়াল

সুদীপাকে আলাদা করে গল্প টানার এই এক জিনিস এরা কতবার করতে পারে?ভাষা হারিয়ে ফেলছি এই প্রোডাকশনকে নিয়ে কিছু বলতে গিয়ে!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো অনুরাগের ছোঁয়া। এই ধারাবাহিকে বর্তমানে দেখা যাচ্ছে যে, মিশকার অ্যাক্সিডেন্ট হয় এবং মিশকা মারা যায়। দীপা নিজে গিয়ে শ্মশানে দেখে যে,মিশকা শুয়ে আছে ও তাকে দাহ করা হচ্ছে। এরপর দেখা যায় যে হুবহু মিশকার মতো একজন সেখানে এন্টি নেয় ও সে জানায় তার নাম তিস্কা রে।

পুলিশরা জানাই সে তাদের কাছে জবানবন্দিতে বলেছে সে মিশকার যমজ বোন। যা শুনে মিশকার পাপাই পর্যন্ত চমকে ওঠে কারণ সে একটা হোম থেকে মিশকাকে নিয়ে এসে ছিলো। মিশকার বাবা মা মারা যাওয়ার পর পাপাই মিশকাকে বড় করেছে কিন্তু সে নিজেই জানে না মিশকার আর কোন বোন আছে বলে!

দীপা সন্দেহ করতে শুরু করে যে শত্রুর আর শেষ হয়নি তবে, সেই কারণে সে পুলিশদেরকে অনুরোধ করে এবং পুলিশরা তাদেরকে আশ্বস্ত করে যে এই মানুষটির ওপর তারা কড়া নজর রাখবেন।

আরও পড়ুন : ব্লুজ গীতাকে priority দেয় সেজন্য গীতার জুলাই মাসে মাত্র ১৮ দিনে ৩ টি প্রোমো ব্লুজ নিজেই জগা নামক আপদ বিদায় করতে চায় তাই জগার প্রোমো নেই!

ওদিকে ধারাবাহিকে দেখা যাচ্ছে যে আংশিক স্মৃতি হারিয়েছে সূর্য সে তার কলেজ লাইফে আটকে আছে। তার মিশকাকে মনে আছে কিন্তু দীপাকে মনে নেই! সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“সত্যিই এখন ভাষা হারিয়ে ফেলতেছি এই প্রোডাকশনকে নিয়ে কিছু বলার।

সুদীপাকে আলাদা করে গল্প টানার এই এক জিনিস এরা কতবার করতে পারে একটা নাটকের ৭৫০ পর্বের মাঝে নায়ক নায়িকা নাকি ৬০০ পর্ব আলাদা থাকে এটা এই অনুরাগেই সম্ভব। # যারা এতদিন মিশকার জন্য পাগল হয়ে যাচ্ছিলেন তাদের জন্য সুসংবাদ সূর্য এখন মিশকার জন্য ম্যা ম্যা করতেছে আর দীপার কথা মনে নেই যদিও আজকে দেখালো মিশকা মারা গেছে তবে ও মরেনি।”

ঐ দর্শক আরো লিখেছেন যে,“অনেকে বলেন সুদীপা এক হলে গল্প টানা যাবে না এটা একেবারেই ভুল কথা ওদেরকে এক রেখে হাজার এপিসোড নিমিসেই পূর্ণ করা যাবে। যে কার্তিক দীপাম ওর বেস করে আজ এই অনুরাগ সেখানে ডিএনএ এর পর আর ওরা আলাদা হয়নি তবে স্টার জলসার তো সুদীপার এক হওয়াতে চুলকানি আছে তাই এই পার্টটা বাদ দিয়ে দিছে।

তারা আজ সেই কার্তিক দীপামেই ফিরল যেখানে ওরা সাময়িক সময়ের জন্য আলাদা হয়েছিল কার্তিকের স্মৃতি হারিয়ে যায় আর মিশকা ওকে খুজে বের করে বলে যে ও ওর স্ত্রী আর এটা সে বিশ্বাস করে নেয় কিন্তু দীপাকে চিন্তে পারে না।

আরও পড়ুন : এই ব্লুজ যে ৩২ বার বেঙ্গল টাপার হয়েছে তার ওপর নজর না দিয়ে একবারও বেঙ্গল টপার হতে পারেনি তার ওপর নজর দিচ্ছে!-জগদ্ধাত্রী প্রমোশন না করে গীতার প্রমোশন করায় বলছেন দর্শক

আজ অনুরাগেও সে একই প্রতিফলন দেখা দিল। সূর্য ফেরার পর গল্প ভালোই চলছিল ভেবেছিলাম অনুরাগ আবার তার পুরানো স্থান ফিরে পাবে তবে স্টার জলসা কি তা আর হতে দিবে কোন প্রমো ছাড়া ইরার পর্দা ফাস করল যখন সবাই ভাবল সুদীপা এক হবে কোথা থেকে মিশকাকে এনে ওদেরকে আলাদা করে পুরানো সেই ফালতু কাহিনী আবার শুরু করল। এবার টিআরপির বারোটা বাজবে আর নাটকও শেষ করতে হবে।”

Back to top button

Ad Blocker Detected!

Refresh