বাংলা সিরিয়াল

ব্লুজ গীতাকে priority দেয় সেজন্য গীতার জুলাই মাসে মাত্র ১৮ দিনে ৩ টি প্রোমো ব্লুজ নিজেই জগা নামক আপদ বিদায় করতে চায় তাই জগার প্রোমো নেই!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক জগদ্ধাত্রী ৩২ বার বেঙ্গল টপার হয়েছে। তাই স্বাভাবিক ভাবেই বঙ্গ সেরা ধারাবাহিকের ওপরে বেশি নজর দেওয়া উচিত কিন্তু এক অংশের মানুষ মনে করেন যে জগদ্ধাত্রী ধারাবাহিক যে প্রোডাকশন হাউসের সেই প্রোডাকশন হাউজের নির্মাতারা জগদ্ধাত্রীকে অবহেলা করেন এবং সেই প্রোডাকশনের অন্যান্য ধারাবাহিককে নিয়ে বেশি মাতামাতি করেন।

সোশ্যাল মিডিয়ায় অনেকেই যেমন বারংবার অভিযোগ করেছেন যে, এই ব্লুজ যে ৩২ বার বেঙ্গল টপার হয়েছে তার ওপর নজর না দিয়ে একবারও বেঙ্গল টপার হতে পারেনি তার ওপর নজর দিচ্ছে!-জগদ্ধাত্রী প্রমোশন না করে গীতার প্রমোশন করায় অনেকেই বেশ রেগে গেছেন।

আরও পড়ুন : এই ব্লুজ যে ৩২ বার বেঙ্গল টাপার হয়েছে তার ওপর নজর না দিয়ে একবারও বেঙ্গল টপার হতে পারেনি তার ওপর নজর দিচ্ছে!-জগদ্ধাত্রী প্রমোশন না করে গীতার প্রমোশন করায় বলছেন দর্শক

ব্লুজ প্রোডাকশন হাউজকে রীতিমত কথা শুনিয়ে একজন দর্শক বেশ কয়েকদিন আগে লিখেছিলেন যে, যে ধারাবাহিক ব্লুজকে জনপ্রিয়তা এনে দিলো তাকেই ব্লুজ প্রোমোট করতে দেন না। ঐ দর্শক রীতিমতো অভিযোগ করে লিখেছিলেন যে, “এই মগা ব্লুজ এত রাগ হয় না মানে বলার মত না যে ৩২ বার বেঙ্গল টাপার হয়েছে তার ওপর নজর না দিয়ে একবারও

বেঙ্গল টপার হতে পারেনি তার ওপর নজর দিচ্ছে নজর দিক ভালো কথা যেটা বেশি জনপ্রিয়তা পেয়েছে তার উপর তো একটু নজর দেবে এক মাসে মনে হয় চারটা প্রমো দিলো গীতার আর জগদ্ধাত্রী এত দিনে জামাইষষ্ঠীর পর একটা প্রমো দিয়েছে তাও আবার এপিকাট প্রমো তো এতই যদি অবহেলা করে তাহলে শেষ করে দিলেই তো হয়”

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় আরেকজন দর্শক সরাসরি গীতা এলএলবির নাম করে বলেছেন তিনি, ব্লুজ এই ধারাবাহিক নিয়েই গর্ববোধ করে।

আরও পড়ুন : ব্লুজের ইতিহাস সৃষ্টি করা সব সিরিয়াল জলসা থেকেই পেয়েছে!-ব্লুজের সিরিয়াল নিয়ে প্রশংসায় পঞ্চমুক দর্শক!

তাই এর এত প্রচার! সম্প্রতি এই দর্শক লিখেছেন যে, “জগদ্ধাত্রী ৩২ বার টপার হলেও ব্লুজ এসব জগা মগাকে পাত্তা দেয় না,ব্লুজ গীতাকে priority দেয়,গীতা নিয়ে গর্ববোধ করে, সেজন্য গীতার জুলাই মাসে মাত্র ১৮ দিনে ৩ টি প্রোমো দিয়েছে , আর জগা মগার কোনো প্রোমো দেয়নি, ব্লুজ নিজেই জগা নামক আপদ বিদায় করতে চায়”

Back to top button

Ad Blocker Detected!

Refresh