বাংলা সিরিয়াল

এই ব্লুজ যে ৩২ বার বেঙ্গল টাপার হয়েছে তার ওপর নজর না দিয়ে একবারও বেঙ্গল টপার হতে পারেনি তার ওপর নজর দিচ্ছে!-জগদ্ধাত্রী প্রমোশন না করে গীতার প্রমোশন করায় বলছেন দর্শক

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘জগদ্ধাত্রী’। এই ধারাবাহিকে দেখা যায় যে, জগদ্ধাত্রী এবং স্বয়ম্ভুর কেমিস্ট্রি যত না বেশি হাইলাইটেট হয়,তার থেকে অনেক বেশি হাইলাইটেড হয় জগদ্ধাত্রী এবং কৌশিকী মুখার্জির গোয়েন্দা গল্প।

এই গল্পের মধ্যে নায়ক হলেও জগদ্ধাত্রীর বরের যেন সেই ভাবে কোন গুরুত্ব নেই, সে শুধু ভালোবাসার গল্প বলতেই আছে কিন্তু কোন ক্রিমিনাল ঘটিত কার্যকলাপ উদ্ধারে তার সেভাবে কোন হস্তক্ষেপ বা ভূমিকা দেখতে পাওয়া যায় না। এই ধারাবাহিকে আর‌ও দেখতে পাওয়া যাচ্ছে যে, জগদ্ধাত্রীর পাশে দাঁড়িয়ে কেস সলভে সাহায্য করে কৌশিকী,অথচ ইন্টেলিজেন্স অফিসার হয়েও সেইখানে স্বয়ম্ভুর কোন ভূমিকা নেই।

আরও পড়ুন : যে রাঁধে আবার সে চুলও বাঁধে!সত্যি ময়না…তুমি জাস্ট অসাধারণ!

এই ধারাবাহিকের কাহিনী ছাড়াও আরো কতগুলো বিষয় বেশ সমালোচিত হয় তা হল ধারাবাহিকে মেনন ও কাকনের

ট্র্যাকটির যেভাবে গুরুত্ব দেওয়া হয়, সেই ভাবে নায়ককে গুরুত্ব দেওয়া হয় না, এক‌ই সাথে এই ধারাবাহিকের প্রচার নিয়েও নানান রকম ভাবে সমালোচনা হয়। দর্শকদের মধ্যে অনেকেই বলছেন যে, এই ধারাবাহিকটি বঙ্গ সেরা হলেও এই ধারাবাহিককে সেই ভাবে প্রমোট করা হয় না যেভাবে প্রমোট করা হয় না, স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গীতা এলএলবি কে।

আরও পড়ুন : উফফ কি শক মাইরি দুর্জয়কে বিয়ে করবে মুখটা দেখো একবার বেকি মুখী একটা মনে একদম লাড্ডু ফুটিয়ে দিলো!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“এই মগা ব্লুজ এত রাগ হয় না মানে বলার মত না যে ৩২ বার বেঙ্গল টাপার হয়েছে তার ওপর নজর না দিয়ে একবারও বেঙ্গল টপার হতে পারেনি তার ওপর নজর দিচ্ছে নজর দিক ভালো কথা

যেটা বেশি জনপ্রিয়তা পেয়েছে তার উপর তো একটু নজর দেবে এক মাসে মনে হয় চারটা প্রমো দিলো গীতার আর জগদ্ধাত্রী এত দিনে জামাইষষ্ঠীর পর একটা প্রমো দিয়েছে তাও আবার এপিকাট প্রমো তো এতই যদি অবহেলা করে তাহলে শেষ করে দিলেই তো হয়”

 

Back to top button

Ad Blocker Detected!

Refresh