বাংলা সিরিয়াল

উড়ান বলে একটা সিরিয়াল হয় সেটাই জানে না জলসা!খালি জানে শুভ বিবাহ হয়!সেই তো এতো প্রমোশন নিয়েও ৬.৪ আর উড়ান ৬.০ তাও প্রমোশন নেই!

স্টার জলসায় সাম্প্রতিক কালের দুটি ধারাবাহিক নতুন শুরু হয়েছে একটি শুভ বিবাহ আরেকটি উড়ান। প্রথম ধারাবাহিকের কনসেপ্ট হল সুধা যে তার প্রথম বিয়েতে সুখী হয়নি এবং সেই বিয়ে থেকে বেরিয়ে এসে ডিভোর্স করে নতুন করে জীবন শুরু করেছে তার সাথে ঘটনাচক্রে বিয়ে হয়ে যায় তেজের।

তেজ সুধাকে পছন্দ করলেও সুধার অতীত জানতো না। সুধা যদিও অনেকবার বলার চেষ্টা করেছিল কিন্তু তেজ শুনতে চায় নি। বিয়ের ঠিক আগের মুহূর্তে সমস্ত সত্যি জানতে পেরে গেছে তেজ। তখন সে সুধাকে মানতে পারে না।

অন্য দিকে স্টার জলসার অপর জনপ্রিয় ধারাবাহিক হলো ‘উড়ান’। এই ধারাবাহিকে দেখা যায় যে,‌মহারাজের জীবনের একটা অন্ধকার পর্ব আছে,
সে অপরাধী না হয়েও অপরাধী হয়ে গেছে,তার পরিবারের মধ্যে তার বাবা আর পাতানো বোন ছাড়া কেউ তার পাশে নেই। বিয়ে হয়ে আসার পর তার সদ্য বিবাহিতা স্ত্রী পূজারিণীকেও তার মা বলে দেয়, যে, সে একজন খাটা আসামি !

আরও পড়ুন : রোহিনী এবার মন্দার কে ভালোবেসে ফেলেছে! কোন গোপনে মন ভেসেছে ধারাবাহিকে এসেছে নতুন টুইস্ট!

অথচ এত সুন্দর একটা গল্প হওয়ার পরেও দর্শকরা মনে করেন, এই ধারাবাহিক থেকে নিয়ে যথেষ্ট অবহেলা করা হয়, শুভ বিবাহ ধারাবাহিক যেভাবে প্রচার করা হয় যেভাবে সপ্তাহে সপ্তাহে প্রমোট করা হয় ঠিক সেইভাবে উড়ান কে প্রমোট করা হয় না।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“উড়ান বলে একটা সিরিয়াল হয় সেটাই জানে না জলসা!খালি জানে শুভ বিবাহ হয়… সেই তো এতো প্রমোশন নিয়েও ৬.৪ আর উড়ান ৬.০ তাও প্রমোশন নেই”

Back to top button

Ad Blocker Detected!

Refresh