বাংলা সিরিয়াল

কোন গোপনে মন ভেসেছে ৮:৩০ টায় প্রতিপক্ষ থেকে ১.৩ গ্যাপ নিয়ে স্লট লিডার!!ভাবিও নি এতো তাড়াতাড়ি গ্যাপটা বেড়ে যাবে!!

টিআরপির ক্ষেত্রে একটি কথাবহুল পরিমাণে প্রচলিত সেটা হলো আজ যে রাজা কাল সে ফকির। অর্থাৎ আজ যে ধারাবাহিক টি বঙ্গ সেরা হচ্ছে কাল সেই ধারাবাহিকটি হারিয়ে ফেলতে পারে স্লট। অথবা আজ যে ধারাবাহিক টিকে নিয়ে

শোনা যাচ্ছে এই ধারাবাহিকটি অল্প কিছুদিন পরে শেষ হয়ে যাবে কাল হয়ত সেই ধারাবাহিক টিআরপিতে একটা অসাধারণ ফলাফল করে বসলো যার ফলে ধারাবাহিকটি বেশ ভালো মত জায়গা করে নিল দর্শকদের মনে এবং বঙ্গ সেরা হয়ে উঠল। আসলে কখন কোন ধারাবাহিকের গল্প কোন দিকে মোড় নেবে তা তো আগে থাকতে কেউ বলতে পারে না।

তাই আগে থাকতে কোন ধারাবাহিকের টিআরপিও বলা যায় না সম্প্রতি যখন টিআরপি লিস্ট বেরিয়েছে তখন দেখা যাচ্ছে যে জি বাংলার ধারাবাহিক গুলোর ভালো ফলাফল হয়েছে।

কোন গোপনে মন ভেসেছে ডায়মন্ড দিদি জিন্দাবাদ এবং কে প্রথম কাছে এসেছি নিয়ে খুশি দর্শক, সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“

আরও পড়ুন : রাজের বাড়িতে রান্না করার মতো কিছু নেই এদিকে সাত হাজার ছয়শো টাকা দিয়ে মাইক্রোওয়েভ কিনতে এসেছে!-অমরসঙ্গী দেখে হাসছেন দর্শক!

কোন গোপনে মন ভেসেছে ৭.১|

রোশনাই ৫.৮
Diamond দিদি জিন্দাবাদ ৫.৮|

শুভ বিবাহ ৫.৯
কে প্রথম কাছে এসেছি ৪.৫ ।

গীতা LLB ৬.৯
পছন্দের তিনটি ধারাবাহিকের মধ্যে দুটাই অনেক ভালো ফলাফল করেছে According to All….!

কিন্তু আমার চোখে তিনটাই ভালো করেছে !! পছন্দের ধারাবাহিক ভালো ফল করলে সবারই ভালো লাগে আমারো ঠিক তেমনি ভালো লাগছে। কোন গোপনে মন ভেসেছে ৮:৩০ টায় প্রতিপক্ষ থেকে ১.৩ গ্যাপ নিয়ে স্লট লিডার!! ভাবিও নি এতো তাড়াতাড়ি গ্যাপটা বেড়ে যাবে!! এখনো অব্দি All Time স্লট লিডার!

Diamond দিদি জিন্দাবাদ ২+ গ্যাপের স্লটে এসে এটিও আজ প্রতিপক্ষের ঘাড়ে নিশ্বাস ফেলছে। অনেক ট্রলও হয়েছে,,আজ অবশেষে গ্যাপ ০.১।”

আরও পড়ুন : সারাদিন বাচ্চা নিয়ে পড়ে আছে স্বয়ম্ভু!অথচ বউ মরণব্যাধি নিয়ে ঘুরছে সেটা জানে না!

ঐ দর্শক আরো লিখেছেন যে,“কে প্রথম কাছে এসেছি ..গল্পটার পাশে শুরু থেকেই আছি এবং থাকব! জানি না স্লট পাবে কি না ! তবে সর্বদাই পাশে থাকব,,তবে একটা জিনিস লক্ষ্যণীয় যে,,এটা আজ ০.৫ বাড়িয়ে নিল! হয়তো এটাই সর্বোচ্চ টিআরপি এখনো অব্দি!দেখতে থাকুন,, কে প্রথম কাছে এসেছি ৬:৩০ টায়, কোন গোপনে মন ভেসেছে ৮:৩০ টায় এবং Diamond দিদি জিন্দাবাদ ৯:০০ টায় শুধুমাত্র জি বাংলায়!!

Back to top button

Ad Blocker Detected!

Refresh