বাংলা সিরিয়াল

এরকম ডেথ ট্র্যাকের দরকার ছিলো!রাইয়ের মা তো সবসময় রাইয়ের মৃত্যু কামনা করে!-রাইয়ের ডেথ ট্র্যাকের কথা শুনে বলছেন দর্শক

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠিঝোরাতে দেখা যায় যে শৌর্য নিজের কাজ করে ফেলে, নিলুকে মদ খাওয়ায় আর মদের ঘোরে সমস্ত সত্যি তার পেট থেকে বার করে নেয় এবং সমস্ত কথা রেকর্ডিং করে সোজা অনির অফিসে চলে যায় তারপর অনিকে গিয়ে সমস্ত সত্যিটা বলে এবং নিজেকে সে কলঙ্কমুক্ত করে,অনি বুঝতে পারে সে কত বড় ভুল করেছে!

ক্ষমা চাইবার জন্য সে সোজা ছুটে যায় রাইয়ের বাড়ি কিন্তু ততক্ষণে অনেক দেরি হয়ে গেছে কারণ তার আগে অনি ডিভোর্সের পেপার পাঠিয়ে ছিলো, যে পেপারে সাইন করার জন্য রাইকে রীতিমতো অপমানিত হতে হয় তার মায়ের কাছে!

অবশেষে অপমান সহ্য করতে না পেরে রাই যখন ঘর ছাড়ে ঠিক তার পরের মুহূর্তে অনি এসে ঘরে ঢুকে।এরপর সোমবারের প্রিক্যাপ হিসেবে দেখা যায় যে
রাইয়ের বৌদি চরকিকে স্কুল থেকে নিয়ে এসে কাঁদতে কাঁদতে বলে যে, চার মাথার মোড়ে একটি মেয়ে সুইসাইড করেছে।

আরও পড়ুন : গীতার মত অ্যাকশন করতে পারবে না তাই ফ্লপ হবে! ডায়লগ ডেলিভারি বাজে, দেখে মনে হচ্ছে ডাবিং! গীতার হিন্দি রিমেক দেখে কী বলছেন দর্শক?

অনির্বাণ জিজ্ঞেস করে যে, কী রংয়ের শাড়ি পরেছে রা বৌদি বলে নীল রঙের! দর্শক অবশ্য বুঝতে পারেন এরকম একটা ট্রাকের দরকার ছিল এতে রাইয়ের মা আর অনির্বাণ দুজনে সিধা হয়ে যাবে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“শুরু হয়ে গেলো death track যেটা সন্দেহ করেছিলাম সেটাই হচ্ছে।তবে এইটার দরকার ছিল বটে , বিশেষত রাইয়ের মা তো সবসময় রাইয়ের মৃত্যু কামনা করে ।

এবার মেয়ের মৃত্যুর খবর শুনে হোক সেটা মিথ্যে তবু কিছুক্ষণের জন্যে হলেও অনুভব করুক কতোটা নির্যাতন করেছে রাইয়ের ওপর মা বেটায় মিলে। আর অনির্বাণ ও বুঝুক তার মত গা* ধাকে বিয়ে করে রাইয়ের কি অবস্থা হয়েছে”

Back to top button

Ad Blocker Detected!

Refresh