বাংলা সিরিয়াল

‘কখনো প্রেমের প্রচার করেনি অথচ বিয়েটা হল’-আদৃত কৌশম্বীর বিয়ে নিয়ে বলছেন দর্শক!

বিয়ে হয়ে গেল আদৃত রায় ও কৌশাম্বী চক্রবর্তীর। গত বৃহস্পতিবার এর বর্ষণমুখর রাতে চার হাত এক হল। মিঠাই সিরিয়াল চলাকালীনই দুজনের মধ্যে প্রেমের গুঞ্জন রটতে শুরু করে কিন্তু সেই ভাবে তারা নিজেরা নিজেদের প্রেম নিয়ে সেই অর্থে প্রচার করে নি। বিয়ের ডেট ঠিক হওয়ার আগে অবধি নিজেদের সম্পর্ক নিয়ে কখনো সেভাবে প্রকাশ্যে বলে নি।

মিঠাই সিরিয়ালের সেটে যখন দুজনের সম্পর্কের গুঞ্জন শোনা যায় তখন থেকেই অনেকেই বলতেন,এই সম্পর্ক বিয়ে অবধি টিকবে না।

আরও পড়ুন : স্বস্তিক হত্যা মামলায় কাঠগড়ায় গীতা!গীতার হয়ে কেস লড়বেন অগ্নিজিৎ এর মা ব্রজবালা দেবী! দারুন টুইস্ট গীতায়

আসলে রুপোলি পর্দার জগতে খুব কম সম্পর্কই থাকে যা সিলমোহর পায়, প্রেম-ভালোবাসা দীর্ঘদিনের রিলেশনশিপ অনেক সম্পর্কের ক্ষেত্রেই দেখা যায় কিন্তু খুব কম সম্পর্কই বিয়ে অবধি পরিণতি লাভ করে। সেই কারণে গ্ল্যামার ইন্ডাস্ট্রির এই কাপলদের নিয়ে দর্শকদের মনের মধ্যে নানান রকম নেতিবাচক ধারণা কাজ করে।

দর্শকের মধ্যে অনেকেই মনে করেন মানুষ যেভাবে সম্পর্কগুলো শো আপ করে , সম্পর্কগুলো সম্পর্কে ঠিক ততটাই যদি দুজনে যত্নশীল হতো তাহলে সব সম্পর্ক গুলোই দিয়ে অবধি এগোতো,সেই অর্থে আদৃত কৌশাম্বীর বিয়েটা মিঠাই ফ্যানদের জন্য ছিল এক অর্থের চমক।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“অনেক এর অনেক গভীর রিলেশন ভেঙে যায়..
নায়ক নায়িকাদের ক্ষেত্রে বেশি ভাগই লাম্বা সময় নিয়ে প্রেম করে সোসাল মিডিয়ার থেকে শুরু করে সাবাই সেই খবর পায়.. এক সাথে থাকতে দেখা যায়,, আড্ডা দিতে দেখা যায়! সব হয় শেষ পর্যন্ত তাদের আর বিয়েটা হয় না…..

আরও পড়ুন : মুকুট খুঁজে এনে কথাকে নির্দোষ প্রমান করলো অগ্নি!অগ্নির জন্য আবারও বিপদ থেকে বাঁচলো কথা, দুজনের এই বন্ডিং দেখে প্রশংসায় পঞ্চমুখ সোশ্যাল মিডিয়ার নেটিজেন!

হয় তো এই জুটির ও এমন হবে অনেকে ভেবেছে! অনেকে কল্পনাও করেনি তারা যে রিলেশন টা বিয়ে অব্দি নিয়ে যাবে,, বিশেষ করে আদির দিক থেকে!। এরা কখনো কারো সামনে ক্লিয়ার করে কিছু বলেনি কাউকে কিছু জানায়নি সে ভাবে তত বেশি কাপল পিক আপলোড দেয়নি…. কিন্তু হুট করে বিয়েটা হয়ে গেলো”

Back to top button

Ad Blocker Detected!

Refresh