বাংলা সিরিয়াল

ভালো সাজতে শুভেচ্ছা পাঠিয়েছেন রনজয়! সোহিনীর বিয়েতে রণজয়ের শুভেচ্ছা পাঠানো নিয়ে সরগরম সোশ্যাল মিডিয়া!

জনপ্রিয় অভিনেতা রণজয় বিষ্ণুর সাথে সম্পর্ক ছিলো অভিনেত্রী সোহিনী সরকারের। দীর্ঘ সময় ধরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিলো, এই সম্পর্ক ভেঙে যাওয়ার পর সম্প্রতি সোহিনী বিয়ে করেছেন। সোহিনীর সেই বিয়ে উপলক্ষে সমাজমাধ্যমে তাকে শুভেচ্ছা জানিয়েছেন রনজয় বিষ্ণু – এই কারণে অভিনেতা রণজয় বিষ্ণুকে নিয়ে তার শুভেচ্ছা বার্তা কে নিয়েই
রীতিমতো সমালোচনা করেন সায়ন্তনী গুহ ঠাকুরতা।

প্রাক্তন প্রেমিকা সোহিনী সরকারের বিয়ে উপলক্ষে শুভেচ্ছা জানিয়ে যে কথাগুলো বলেছেন অভিনেতা রণজয় বিষ্ণু,সেই বার্তা ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়, সোহিনী ছাড়াও প্রায় দশ বছর আগে রণজয় সম্পর্কে ছিলেন সায়ন্তনীর সঙ্গে। সোহিনীর বিয়ের পর সায়ন্তনী সায়ন্তনী গুহঠাকুরতা রণজয়ের শুভেচ্ছা বার্তা নিয়ে নানান রকম বিঁধিয়ে কথা বলেন,এই নিয়ে সরগরম হয়ে গিয়েছে নেটপাড়া।

আরও পড়ুন : শালিনীর নতুন পাগলামির নাটক স্টার্ট! ফুলকি দেখে বলছেন দর্শক!

সায়ন্তনী তার পোস্টে লেখেন যে,“প্রাক্তন প্রেমিকার বিয়ে হয়ে যাওয়ার পর সেটা কে নিয়ে পাবলিসিটি করতে খুব কম গুণী মানুষই পারেন এরা হল তারা যারা মৃত শবের পাশে শুয়েও ইন্টারভিউ দিতে পারেন,কারণ পাবলিক সিমপ্যাথি বাড়লে এদের ফলোয়ার্সও বাড়বে। তার সঙ্গে সুবিধা হবে নেক্সট গার্লফ্রেন্ড থুড়ি নতুন এটিএম কার্ড জোগাড় করতে। আসলে সোনার ডিম পাড়া মুরগি চলে গেলে খারাপ তো সকলেরই লাগে।

আমার মনে হয় নতুন এটিএম কার্ড থেকে বোধহয় এখনও টাকা তোলা যায়নি। যাক মেয়েরা সতর্কও থাকুন এই সব কালজয়ী অভিনেতাদের থেকে, যারা পর্দাতে এবং বাস্তব জীবনে একসঙ্গে তাল মিলিয়ে অভিনয় করে যাচ্ছে। হায় রে নির্বোধ দর্শক।”

আরও পড়ুন : বড়ো দাদার মতো রিতম দা তার ছোটো বোনকে সব বিপদ থেকে আগলে রাখে!-তোমাদের রানী ধারাবাহিক দেখে বলছেন দর্শক

প্রসঙ্গত উল্লেখ্য এই পোস্টে লাভ রিয়েক্ট দিয়েছেন সোহিনী সরকার। যা থেকে অনেক কিছুই স্পষ্ট হয়ে গেছে।আবার একটি সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে সোহিনী বলেন, “কেউ উঁচুতে উঠলে তাঁকে নিয়ে সমালোচনা হবে, সেটা স্বাভাবিক।…. সমস্যা সেখানে নয়, সমস্যাটা হল যখন রণজয় বিষ্ণুর মতো মানুষেরা ভাল চাই দেখানোর নাম করে লাগাতার সাক্ষাৎকার দিয়ে চলেছে। কেউ কারও ভাল যদি সত্যি চেয়ে থাকে তবে সে তো আমায় ব্যক্তিগত ভাবে সেই ভাল চাওয়াটা ব্যক্ত করবে”

অন্যদিকে একজন দর্শক এই প্রসঙ্গে সোশ্যাল মিডিয়ার একটি পোস্টের কমেন্ট বক্সে লিখেছেন যে, “
মানলাম রনজয় খারাপ। তাহলে সব জেনেও যারা রনজয় এর সাথে সম্পর্কে থাকে তারা ঠিক কতটা ভালো এ প্রশ্ন থেকেই যায়”

Back to top button

Ad Blocker Detected!

Refresh