বাংলা সিরিয়াল

সিরিয়ালে কিছু ভালো গল্প যদি লেখিকার মাথায় না আসে তাহলে দয়া করে সিরিয়াল বন্ধ করে দিন!মিঠি ঝোরা অসহ্য হয়ে উঠছে দর্শকের কাছে!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠিঝোরা দেখতে দেখতে রীতিমতো বিরক্ত দর্শক। তার কারণ এই ধারাবাহিকে এত বেশি টক্সিক জিনিসপত্র দেখায় যা দর্শক হজম করতে পারেন না মাঝখানে কিছুদিনের জন্য রাইকে তার মা বেশ ভালবাসতে শুরু করেছিলেন ভালোবাসা দিতে শুরু করে ছিলেন, কিন্তু এখন আবার যেই নীলু শয়তানি করলো এবং একটি মিথ্যে বদনাম রাইয়ের মাথাতে দিয়ে দিল তখন দেখা গেল তার মা আবার 180 ডিগ্রি ঘুরে গেল এবং বিবাহিতা বড় মেয়েকে রীতিমতো মারধর করতেও তিনি ছাড়লেন না।

আরও পড়ুন : টেন্ট এর নতুন সিরিয়াল যেটা আসছে জলসাতে ওটা 7:30 PM এ আসবে আর তখন বধূয়া শেষ হবে! এখন শেষ হবে রানী

এত বড় মেয়ের গায়ে কোন কারণ ছাড়া বারবার হাত দেওয়া অনেকেই পছন্দ করে না আবার একই সাথে কেউ বুঝতে পারে না যে ধারাবাহিকে এত এত মানুষ তারা কেউ কেন নীলুকে সন্দেহ করছে না,শৌর্য,স্রোত আর শর্মি ছাড়া কেউ নীলুকে সন্দেহ করছে না কেন তা বুঝতে পারেন না দর্শক!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন পোস্ট করে লিখেছেন যে,“ মিঠি ঝরা সিরিয়াল এ কেউ নীলুর চক্রান্ত ধরতে পারল না শুধু মাত্র রাই এর বোন স্রোত বুঝলো এর পিছনে তার দিদি নীলুর হাত আছে। অনির্বাণ তো নিজের স্ত্রী রাইকে ভুল বুঝলো রাই সৌর্য কে ভুল বুঝে উলটো পাল্টা বলল।
কিন্তু কেউ একবার ও ভাবলো না যে মেয়ে বিয়ে আটকানোর জন্য বি ষ খাওয়ার নাটক করতে পারে সে এই সব বাজে ছবি এডিট করে রাই অনির্বাণ এর সম্পর্ক ভাঙতে পারে।”

আরও পড়ুন : কাঁকনকে বাঁচাতে গুলিবিদ্ধ হলো মেনান সত্যি জগদ্ধাত্রী ধারাবাহিকের আরেকটা দিক কাঁকন মেনানের বন্ডিং

এই পোস্টের কমেন্ট বক্সে একজন লিখেছেন যে,“খুব খারাপ মানের একটা সিরিয়াল। মানুষের লাইফে এমনি এত টেনশন তারপর এত খারাপ সিরিয়াল দেখতে ভালো লাগে না। মানুষ সিরিয়াল দেখে এন্টারটেইনমেন্ট আর রিলাক্সেশনের জন্য, সেখানে এত খারাপ এত নোংরামো, জাস্ট সহ্য করা যাচ্ছে না। সিরিয়াল কিছু ভালো গল্প যদি লেখিকার মাথায় না আসে তাহলে দয়া করে সিরিয়াল বন্ধ করে দিন”

 

Back to top button

Ad Blocker Detected!

Refresh