বাংলা সিরিয়াল

মধুমিতাকে সাবেকি দুর্গার রূপে কল্পনা করেই আমার রাতের ঘুম উড়ে চলে গেছে!ঋতুর্পণা,তৃনা,মধুমিতাকে নিয়েই মহালয়া করতে পারতেন তাহলে ১৬ কলা পূর্ণ হত

বাঙালির আবেগের সাথে জড়িত আছে মহালয়া। মহালয়া মানেই পুজোর আর মাত্র ৭ দিন বাকি। মহালয়া মানেই দেবীর মর্ত্যে আগমনী বার্তা।
তাই মহালয়া এলেই মন খুশি হয়ে যায় সকলের আর যারা টেলিভিশনের মহালয়া দেখেন সেই সকল দর্শকদের মনে মহালয়া কে ঘিরে নানান রকম নস্টালজিয়া কাজ করে।

সারাটা বছর বাঙালি অপেক্ষা করে থাকে দেবীর আগমনের বার্তা রূপে মহালয়া দেখার, দেবীর আগমনের সেই সময়কে প্রতিটি চ্যানেল নানান রকম কাহিনীর সাহায্যে উপস্থাপিত করে। একাধিক চ্যানেলে ধারাবাহিকের বিভিন্ন নায়িকারা দুর্গার মুখ হয়ে থাকেন।

আরও পড়ুন : ‘মা এর থেকে বাবা আসার সম্ভাবনা বেশি! বলবে তার আর মধুর মেয়ে!’কে প্রথম কাছে এসেছি ধারাবাহিক দেখে বলছেন দর্শক!

কোথাও দেখা যায় দেবী রূপে সেজেছেন কোয়েল, কোথাও আবার দেখা যায় দেবী রূপে সেজেছেন ঋতুপর্ণা। কিন্তু দর্শকদের প্রতিবার অনুরোধে থাকে যে, স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক দুর্গা তে মা দুর্গা চরিত্রে অভিনয় করা পায়েল দে কে যেন দুর্গা রূপে কাস্ট করা হয় কিন্তু দর্শকের অনুরোধে কোন বার গুরুত্ব দেওয়া হয় না।

মধুমিতা সরকার কেও দুর্গার রূপে কাস্ট করা হয় কিন্তু পায়েলকে দেখতে পান না দর্শক তাই রীতিমতো তারা তাদের ক্ষোভ উগরে দিলেন এইবার।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“জলসা পায়েল এর থেকে বেশি Divine face হয় তো মধুমিতার মধ্যে দেখতে পায় তাই বারং বার দর্শক দের অনুরোধ এর সত্ত্বেও পায়েল কে পাওয়া যায় না এদিকে মধুমিতা কে বারং বার ভিন্ন রূপে মহালয়া তে কাস্ট করে চ্যানেল |

আরও পড়ুন : লেখিকা যদি রোশনাইকে প্রতিবাদী না করে তাহলে অনুষ্কা কি নিজে গিয়ে ডায়ালগ দেবে নাকি? রোশনাই নিয়ে কী বলছেন দর্শক!

শুধু মধু কেন শুনলাম দেবীর বিশেষ তিন রূপ রাখা হয়েছে তো সেখানে কোয়েল কে না নিয়ে ঋতুর্পণা , তৃনা সাহা, মধুমিতা এদের কে নিয়েই মহালয়া করতে পারতেন তাহলে ১৬ কলা পূর্ণ হত দর্শক আরও খুশি হত আর কি।”এই পোষ্টের কমেন্ট বক্সে একজন নেটিজেন লিখেছেন যে ,“মধুমিতাকে সাবেকি দুর্গার রূপে কল্পনা করেই আমার তো রাতের ঘুম উড়ে চলে গেছে।”

Back to top button

Ad Blocker Detected!

Refresh