বাংলা সিরিয়াল

শালিনীর নতুন পাগলামির নাটক স্টার্ট! ফুলকি দেখে বলছেন দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘ফুলকি’ তে
দেখা যায় যে, বন্যার তোড়ে শালিনী ভেসে গেছে ও এই‌ মৃত্যুর দায় সরাসরি রোহিতের উপর এসে পড়েছে, স্বাভাবিকভাবেই রোহিত ভেঙে পড়ে, এরপর মর্গে গিয়ে যখন দেখে মর্গের লাশ শালিনী নয় তখন সে আরো কষ্ট পায়, এর ঠিক পরেই জানা যায় যে একটি হাসপাতালে শালিনীকে জীবিত অবস্থায় পাওয়া গেছে।

ধারাবাহিকের একটি পর্বে দেখা যায় যে, রোহিত চায়ের দোকানে বসে শালিনীকে গাড়িতে যেতে দেখলে সেই কথা সে ফুলকিকে জানায় কিন্তু ফুলকি বলে, ওটা রোহিতের ভুল। যদিও রোহিত সেটা মানে না।

আরও পড়ুন : immediately গল্পের track change করুক!episode fast করুন!অনিশার পর্দা ফাঁস নিয়ে ধামাকা promo দিন!

এরপর তারা বাড়ি ফিরে এলে রোহিত বাড়িতে এসে পাগলামি শুরু করে জেঠুমণি তখন তাকে সামলায়।
সেই সময় রুদ্র সেখানে আসে আর জানায় শালিনীর খোঁজ মিলেছে,এক ডাক্তার তাকে উদ্ধার করে হলদিয়ার এক হাসপাতালে রেখে এসেছে।

এটা শুনে সকলে হলদিয়ার হাসপাতালে চলে যায়।‌অন্য দিকে ঈশিতা নিউজ ২৪ নামে নিউজ চ্যানলের সাথে যোগাযোগ করে রোহিতের বিরুদ্ধে নিউজ বের করার এবং রোহিতের নামে নতুন করে অপবাদ দেওয়ার চেষ্টা করে।

এদিকে রোহিতেরা হাসপাতালে গিয়ে জানতে পারে যে, শালিনী শারিরীক ভাবে সুস্থ তবে মানসিক ভাবে অসুস্থ। কিন্তু অদ্ভুত ব্যাপার হলো যে শালিনী রোহিত কে চিনতে পারছে তাকে বন্ধু বন্ধ করে আঁকড়ে ধরছে, কিন্তু ফুলকিকে ভয় পাচ্ছে ফুলকিকে তার আশেপাশে আসতে দিচ্ছে না।

আরও পড়ুন : কোনো প্রমো নেই মানুষের দেখার ইচ্ছেটাই চলে যাচ্ছে কি একঘেঁয়ে জিনিশ ধুর..most ফালতু করে দিলো এত ভালো একটা গল্পকে

অর্থাৎ বোঝাই যাচ্ছে শালিনী পুরো পাগলামির নাটক করছে। এই নিয়ে ফুলকির মনেও সন্দেহ দানা বাঁধতে শুরু করেছে যে শালিনী আদব-কায়দা কিছু ভোলে নি, তার স্যারকে আঁকড়ে ধরে রাখতেও ভোলে নি শুধু স্মৃতিশক্তিটাই ভুলে গেছে!

Back to top button

Ad Blocker Detected!

Refresh