বাংলা সিরিয়াল

রোহিত ফুলকির ভালোবাসা আর কদিন দেখতে পাবো?শালিনী বেঁচে যাচ্ছে প্রোমো তে,তারমানে তো রোহিতকে সেই আবার ঐ শাঁকচুন্নির সাথেই থাকতে হবে!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ফুলকি। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে,যে ভাবে রোহিত ফুলকির কেয়ার করছে, তার ভালো-খারাপের দিকে খেয়াল করছে তা দেখে দর্শকরা আপ্লুত হয়ে যাচ্ছেন। কেউ কেউ বলছেন যে, এইসব পর্ব দেখে সত্যি মন জুড়িয়ে যাচ্ছে।

আসলে মিথ্যে বদনামের হাত থেকে বাঁচাতে জোরপূর্বক রোহিত ফুলকির বিয়ে দিয়ে দেয় জেঠুমনি তারপর তাদের সম্পর্কের মধ্যে নানান রকম টানা পোড়েন চলতে থাকে। রোহিত একবার মনে করেছিল যে এই সবটা ফুলকি ঘটিয়েছে তাই ফুলকি কে সে ঘেন্না করতে থাকে।

আরও পড়ুন : মাত্র 8 মাসে রানী পেলো তার 4th প্রতিপক্ষ কে! মাত্র 6 মাসে গীতা পেল তার 3rd প্রতিপক্ষ কে!অন্যদিকে অনুরাগের প্রতিপক্ষ ১০নম্বর-বলছেন দর্শক

কিন্তু এরপর ধীরে ধীরে ফুলকি রোহিতের জীবনে আশার আলো হয়ে ওঠে। রোহিতের পূর্ব জীবনে থাকা অন্ধকার,অপবাদ সব আস্তে আস্তে সে কাটিয়ে দেয় নিজ গুনে। নিজে বারবার রোহিতের বিপদের ঝাঁপিয়ে পড়ে,রোহিতকে প্রাণে বাঁচিয়ে দেয়,

এরপর ধারাবাহিকে দেখা যায় যে, রোহিত ও ফুলকির দ্বিতীয় বার বিয়ে হয় এবং এইবার রোহিত মন থেকে বিয়েটা মেনে নিয়ে বিয়ে করে। তবে নতুন যে প্রোমো এসেছে,
সেই প্রোমোতে স্পষ্ট দুজনের সম্পর্কে ভাঙ্গন ধরতে চলেছে।

আরও পড়ুন : জেদ আর ego দেখাতে উঠে পড়ে লেগেছে জয় আর রাণী!মহান সাজছে সবার সামনে! তোমাদের রাণী দেখে বলছেন দর্শক!

তাই দর্শক আতঙ্কিত হয়ে বলছেন,”রোহিত ও ফুলকির এই ভালোবাসাটা আমরা আর কদিন দেখতে পাবে.? বিশেষ করে ফুলকির প্রতিন রোহিতের এই যে একটা আলাদা ভাব, এটা.!

কারণ ইতিমধ্যে আমরা প্রোমোতে দেখে নিয়েছি যে, একটা বড় ঝড় আসছে.! আর আমাদের ফুলকি জলে ভেসে যাচ্ছে এবং শালিনী বেঁচে যাচ্ছে.! তারমানে তো রোহিতকে সেই আবার ঐ শাঁকচুন্নির সাথেই থাকতে হবে.! এটা ভেবেই মনটা খারাপ হয়ে যাচ্ছে..!!”

Back to top button

Ad Blocker Detected!

Refresh