বাংলা সিরিয়াল

ভিলেন যত বড় ক্ষতিই করুক না কেন মহান নায়ক নায়িকা ক্ষমা করে দেবেই! বাংলা সিরিয়ালে এমনটাই রীতি! শালিনীকে ক্ষমা করা নিয়ে বলছেন ফুলকি দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ফুলকিতে দেখা যায় যে শালিনীর পর্দা ফাঁস করে রোহিত আর ফুলকি মিলে,তারপর শালিনীকে তারা বাড়ি থেকে বের করে দেয় কিন্তু অংশুমান যখন বলে যে তারা কোন স্টেপ নেবে কিনা তখন ফুলকি বলে

যেহেতু জেঠুমনির শরীর ভালো নেই এবং বাড়িতে সবাই এতদিন পর একটু হাসি আনন্দে মেতেছে তাই সে চায় না এই মুহূর্তে কোনরকম স্টেপ নিতে। ফুলকির এই বক্তব্যের সাথে সম্মতি জানায় রোহিত। সেও কোন‌ও কিছু করতে চায় না।

এরপর শালিনী পর্ব ভুলে ফুলকি অংশুমান এবং পারমিতা দিদিকে কিভাবে এক করবে সেই নিয়ে পরিকল্পনা করতে থাকে তাদের বিয়ে দেওয়ার পরিকল্পনা করতে থাকে। অন্যদিকে বাড়ি থেকে বেরিয়ে গিয়েও ফুলকি যে তাকে অপমান করেছে

আরও পড়ুন : চুনি পান্নার পর স্টার জলসায় সেরা ফানি সিরিয়াল হতে চলেছে তেঁতুল পাতা!My God….বলছি তেঁতুল পাতা just ফাটিয়ে দিচ্ছে!

তাকে চড় মেরেছে সেটা ভুলতে পারে না শালিনী। ধারাবাহিকে দর্শকরা বলছেন এটা কি ঠিক হলো কোনরকম শাস্তি না দিয়ে শালিনীকে ছেড়ে দেওয়া? সে তো ষড়যন্ত্র করা থেকে নিজেকে আটকাবে না!

সোশ্যাল মিডিয়ায় একজন নিজের পেজে দর্শকদের উদ্দেশ্যে প্রশ্ন তুলে লিখেছেন যে, শালিনীকে যেভাবে রোহিত ছেড়ে দিল তাতে কি দর্শক সত্যি খুশি হল?

কারণ বেশিরভাগ সময় দেখা যায় বাংলা সিরিয়ালে যে যত বড় ক্ষতি ই করুক না কেন, বাংলা সিরিয়ালের মহান নায়ক নায়িকা তাদের ক্ষমা করে দেয়। অনেকেই বলছেন যে ভিলেনের শাস্তি হয়ে গেলে তো গল্প শেষ হয়ে যাবে তাই শালিনী আরও একটা বড় ছক কষে ফিরবে সেই কারণে ওকে ছেড়ে দেওয়া হলো।

Back to top button

Ad Blocker Detected!

Refresh