বাংলা সিরিয়াল

প্রতীকের ৪ টা সিরিয়ালই জি বাংলা প্রোডাকশান হাউজের সিরিয়ালের কাছেই ঝাটার বাড়ি খেয়ে বিদায় নিয়েছে!

টেলিভিশন ইন্ডাস্ট্রির একজন জনপ্রিয় অভিনেতা হলেন প্রতীক সেন। খোকাবাবু ধারাবাহিক দিয়ে তিনি নিজের কর্মক্ষেত্র শুরু করেছিলেন,খোকাবাবু চরিত্রের মধ্যে একটা কমিক ব্যাপার ছিল যে বিষয়টি প্রতীক খুব সুন্দরভাবে ফুটিয়ে তুলেছিলেন, পরবর্তীতে তিনি অনেকগুলো ধারাবাহিকে নায়কের চরিত্রে অভিনয় করলেও তার অভিনীত সেই ধারাবাহিক গুলো খোকাবাবুর কাছাকাছি গিয়ে পৌঁছায় নি।

কোথাও গিয়ে দর্শক তাই মনে করেছেন কমিক চরিত্রে প্রতীক বেশি ভালো অভিনয় করেন। এই প্রতীকের অভিনীত ধারাবাহিক মোহর জনপ্রিয় হলেও শেষকালে মিঠাই ধারাবাহিকের কাছে হেরে গিয়ে বিদায় নিয়েছিল।

আরও পড়ুন : এর মধ্যে কি আসল কালপ্রিটের নাম লুকিয়ে আছে?কে সে?অনিশা?পিঙ্কি?গুপ্তা?রৌনক?নাকি এদের ছাড়াও আরো কেও?

স্টার জলসার অপর জনপ্রিয় ধারাবাহিক সাহেবের চিঠিতে একজন পঙ্গু গায়ক সাহেবের চরিত্রে অভিনয় করেছিলেন প্রতীক, এই ধারাবাহিকটিও খেলনা বাড়ির কাছে হেরে গিয়ে বিদায় নিয়ে ছিলো। প্রতীকের অভিনীত অপর জনপ্রিয়

ধারাবাহিক ছিল এক্কাদোকা, যেটি রীতিমতো খেলনা বাড়ি ধারাবাহিকের কাছে হেরে গিয়ে বিদায় নিয়েছেন, আর সম্প্রতি স্টার জলসায় প্রতীক উড়ান ধারাবাহিকে অভিনয় করছেন,এই ধারাবাহিকটিকেও রীতিমতো নাজেহাল করে দিচ্ছে নিম ফুলের মধু।

আরও পড়ুন : রাই এর জন্য মিঠিঝোড়া বেঙ্গল টপার হওয়ারও ক্ষমতা রাখে!এই মেয়েটি একদিন দেবের সাথেও সিনেমা করবে আমার কথা মিলিয়ে নিও!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“প্রতিকের ৪ টা সিরিয়াল ই জি বাংলা প্রোডাকশান হাওজের সিরিয়ালের কাছেই ঝাটার বাড়ি খেয়ে বিদায় নিয়েছে

১. প্রতিকের মোহর ধারাবাহিক কে ঝাটার বাড়ি দিয়ে বিদায় করেছে জি প্রোডাকশন হাউজের মিঠাই।
২. প্রতিকের সাহেবের চিঠি সিরিয়াল কে ঝাটার বিদায় করেছে জি প্রোডাকশান হাওজের খেলনা বাড়ি।
৩. প্রতিকের এক্কা দুক্কা সিরিয়াল কে ঝাটার বাড়ি দিয়ে বিদায় করেছে জি প্রোডাকশন হাউজের খেলনা বাড়ি।
৪. বর্তমানে প্রতীকের উড়ান কে প্রতি সপ্তাহে ঝাটাচ্ছে জি প্রোডাকশান হাওজের নিম ফুলের মধু সিরিয়াল”

 

Back to top button

Ad Blocker Detected!

Refresh