বাংলা সিরিয়াল

যে রাঁধে আবার সে চুলও বাঁধে!সত্যি ময়না…তুমি জাস্ট অসাধারণ!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘পুবের ময়না’ দেখে দর্শক অবাক হয়ে যান, কারণ এই ধারাবাহিকে ধারাবাহিকের যে নায়িকা ময়না সে অত্যন্ত স্পষ্টবাদী।

সে কোন রকম অত্যাচার সহ্য করে না, ধারাবাহিকে দেখানো হয় সে যে বাড়িতে সেই বাড়িতে নায়ক তার সাথে একটু খারাপ ব্যবহার করে বলে সে নায়কের খাবারে এক্সটার ঝাল মিশিয়ে দেয় যাতে সে কষ্ট পায় আর বাড়ির কেউ বুঝতেও না পারে। অন্যদিকে ধারাবাহিকের নায়কের হবু বউ ময়নার সাথে খারাপ ব্যবহার করলে সে চুপচাপ সহ্য করে না বা চোখের জল ফেলে না।

সে কিন্তু কথার উত্তর দেয় ও কথার বিপরীতে কথা বলে। তার পরিবার নিয়ে কথা বললে সে এতটুকু সহ্য করে না এবং যেটা যোগ্য জবাব সেটা সে মুখের ওপর দিতে এতটুকুও পিছু পা হয় না যে কারণে তাকে দেখে রীতিমত অবাক হয়ে যান দর্শক।

আরও পড়ুন : উড়ান বলে একটা সিরিয়াল হয় সেটাই জানে না জলসা!খালি জানে শুভ বিবাহ হয়!সেই তো এতো প্রমোশন নিয়েও ৬.৪ আর উড়ান ৬.০ তাও প্রমোশন নেই!

সবাই বলে যে এত দিনে এমন একজন নায়িকাকে পাওয়া গেছে যে উচিত কথা বলতে ছাড়ে না, লক্ষ্মীপুজোর দিন সে আলপনা দিচ্ছিল গুঞ্জা আলপনা ঘেঁটে দেওয়াই সে মুখের ওপর কথা শুনিয়ে দেয় এবং একই সাথে গান গেয়ে সকলের মন জয় করে নেয় তার চরিত্রের প্রশংসায় পঞ্চমুখ হয়ে উঠছেন দর্শক।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“যে রাঁধে আবার সে চুলও বাঁধে ! সত্যি ময়না…তুমি জাস্ট অসাধারণ.! আজকে লক্ষী পূজোতে গুঞ্জাকে তার অকাত তো দেখিয়ে দিলোই.!

আরও পড়ুন : ব্লুজের ইতিহাস সৃষ্টি করা সব সিরিয়াল জলসা থেকেই পেয়েছে!-ব্লুজের সিরিয়াল নিয়ে প্রশংসায় পঞ্চমুক দর্শক!

সাথে গান করে সবার মন জিতে নিলো.! মানে রোদ্দুরও তার গান শুনে মুগ্ধ হয়ে গেলো.! কিন্তু অবশ্যই গুঞ্জা খুশি হতে পারেনি..!! বাকি তোমাদের কেমন লাগলো, “পুবের ময়না” র আজকের এপিসোডটা..?? অবশ্যই জানিও কমেন্ট করে..!! দেখুন “পুবের ময়না” প্রতিদিন সন্ধ্যা ৬:০০ টায়, শুধুমাত্র জি বাংলায়..!!”

Back to top button

Ad Blocker Detected!

Refresh