বাংলা সিরিয়াল

গুঞ্জা ঠকাচ্ছে রোদ্দুরকে!এদিকে রাজারাম চলে আসে ময়নাদের বাড়িতে!রাজারামের হাত থেকে এবার কে বাঁচাবে ময়নাকে?

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক পুবের ময়না তে দেখা যাচ্ছে যে, ময়নাকে চোরের অপবাদ দিয়ে তার শ্বশুরবাড়ি থেকে বের করে দেওয়ার ফুল প্রুফ প্ল্যান করেছিল গুঞ্জা, তার বাবার সামনে তার ব্যাগ থেকে গুঞ্জার পারফিউম পাওয়া যাওয়ায় ময়নার বাবা অসম্মানিত হয়ে সকলের সামনে ময়নার গালে চড় মারে।

কিন্তু পরিবারের কোন মানুষই এটা বিশ্বাস করে না যে ময়না এ কাজটি করতে পারে। রোদ্দুর পরে ফোন করে ময়নাকে জানায় যে, তাদের পরিবারের প্রত্যেকটা মানুষ তাকে বিশ্বাস করে।

আরও পড়ুন : আগামীকালও বন্ধ থাকবে ধারাবাহিকের শুটিং! কবে থেকে ধারাবাহিকের নতুন এপিসোড দেখতে পারবেন দর্শকরা জানা নেই কারোর!

এরপর এই ধারাবাহিকে দেখা যায় যে জোর কদমে চলছে রোদ্দুর আর গুঞ্জার বিয়ের প্রস্তুতি। রোদ্দুরের বাড়ি থেকে সকলে গুঞ্জাকে আশীর্বাদ করতে এসেছে। কিন্তু কদিন ধরেই রোদ্দুর গুঞ্জার আচরণে একটা চেঞ্জ নোটিশ করেছে, ও আর আগের মতো রোদ্দুরকে
ইম্পর্টেন্ট দেয় না।

রোদ্দুর এই বিষয়টা নিয়ে চিন্তা করে ও ফোন করে গুঞ্জা কে জিজ্ঞেস ও করে কিন্তু গুঞ্জা মিথ্যে অজুহাত দেয় সে রোদ্দুর কে বলে যে ওর শরীরটা ভালো নেই, তাই কথা বলতে ভালো লাগছে না।সে ঘরে শুয়ে আছে।

আরও পড়ুন : বেঁচে থাকতে আর এই জন্ম জলসা প্রাইম রক্ষা হবে না!যতদিন মোস্ট পাওয়ারফুল প্রোডাকশন হাউজ জী হাউজ আছে

কিন্তু আসলে তো গুঞ্জা শ্রেয়াসের সাথে রাস্তায় বেরিয়ে গেছে ঘুরতে,এরপর রোদ্দুর সময় নষ্ট না করে গুঞ্জার বাড়ি চলে যায় ও গুঞ্জার মিথ্যে ধরে ফেলে। ওদিকে রোদ্দুরের বিয়েতে ময়নাদের ইনভাইট করেছে রোদ্দুরের পরিবার,সেই জন্য ময়না ও তার বাবা , ভাই রোদ্দুরের বউ এর জন্য গয়না কিনতে যায় ও এক‌ইসাথে কলকাতা যাওয়ার প্রস্তুতিও নিতে থাকে কিন্তু রাজারামের লোক পিছু নেয় ময়নার।

রাজারাম চলে আসে ময়নাদের বাড়িতে, এক অস্বস্তিকর অবস্থার সৃষ্টি হয় ময়নার বাড়িতে। তাহলে রাজা রামের হাত থেকে এবার কে বাঁচাবে ময়নাকে?

Back to top button

Ad Blocker Detected!

Refresh