বাংলা সিরিয়াল

একেই বলে নায়িকা!সত্যিকে সত্যি বলতে দ্বিধা নেই! ময়না চরিত্রটা কিন্তু দিল জিতে নিচ্ছে!মোটামুটি দমে যাওয়ার পাত্রী না!

এই ধারাবাহিকের নায়িকা মানেই দেখা যায় যে,সর্বাংসহা দেবী। তার যারা ক্ষতি করে , তাকে যারা দূর ছাই করে তাদের সাথে অবধি সে ভালো করে ব্যবহার করে। দর্শকরা রেগে যায় যে ভিলেনের সাথে এত দরদ দেখানোর কি আছে ভিলেনকে বারবার

বিশ্বাস করার কি আছে কিন্তু তা সত্ত্বেও ধারাবাহিকের নায়িকা সে তো রক্ত মাংসের মানুষ নয় তাই সে বারবার দেবীত্বের পরিচয় দেয় ভিলেনকে ক্ষমা করে। এই ধরনের ন্যাকামো দেখতে বিরক্ত হয়ে যান দর্শক কিন্তু জি বাংলায় সম্প্রতি একটি ধারাবাহিক এসেছে এই ধারাবাহিকের নাম পূবের ময়না।

আরও পড়ুন : plzzzz দূর্জয় এর character টা এতো ঝিমিয়ে দেবেন না একটু প্রতিবাদি করে তুলুন!-জয় প্রতিবাদ করুক অনিশার মুখের ওপর!

এই ধারাবাহিকে দেখা যায় যে ময়না যদিও নায়কের বাড়িতে আশ্রিতা হয়ে রয়েছে কিন্তু ময়নার সাথে কেউ এতটুকু খারাপ ব্যবহার করলে সে ছেড়ে দেয় না নায়কের হবু স্ত্রী যখন নায়িকাকে খারাপ কিছু বলে বা তার পরিবার নিয়ে কথা বলে নায়িকা পুরো কথা শুনিয়ে তাকে ঝেড়ে রেখে দেয় একটা কথা সে সহ্য করে না।

যা দেখে বাহবা দিচ্ছেন দর্শক বলছেন এই তো চাই এরকম নায়িকায় তো এতদিন চেয়ে এসেছি!
দেবীর মতো সবকিছু সহ্য করা ভিলেনকে ক্ষমা করে দেওয়া নায়িকা নয় বরং ভিলেনের মুখে মুখে জবাব দেওয়া নায়িকায় চেয়েছেন দর্শক।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“একেই বলে নায়িকা, সত্যিকে সত্যি বলতে দ্বিধা বোধ করে না!! সত্যি বলছি এই ময়না চরিত্রটা কিন্তু দিল জিতে নিচ্ছে!মোটামুটি দমে যাওয়ার পাত্রী না!

আরও পড়ুন : এক বিশেষ সিরিয়াল আছে যারা বৃহস্পতিবার আসার আগেই টপার হয়ে যায়,আগাম কেক আনিয়ে রাখে,তাদের প্রোমোর প্রয়োজন নেই ,হিরোর ভূমিকার প্রয়োজন নেই ,,রোমান্টিক সিন প্রয়োজন নেই ,,কিন্তু প্রতিবার কথার কাছে ঝাটা খায় আর বলে আমাদের প্রোমো দেয় না,বলুনতো কোন সিরিয়াল???

যদি কেউ তাকে অযথা অপমান করে,তাহলে সে কাউকেই ছেড়ে কথা বলবে না!কিন্তু সমস্যা একটাই, এই সিরিয়ালেও নায়ক সেই কেবলা মার্কাই!! দেখুন “পুবের ময়না” প্রতিদিন সন্ধ্যা ৬:০০ টায়, শুধুমাত্র জি বাংলায়!!”

 

Back to top button

Ad Blocker Detected!

Refresh