বাংলা সিরিয়াল

লিনা পিসি তার গল্প যেভাবে ঘেটে দেয় তাতে পুবের ময়না নিয়ে আমার একটুও ভরসা নেই লিনা পিসি কে নিয়ে!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘অষ্টমী’। অল্প কিছুদিন হলো এই ধারাবাহিক শুরু হয়েছে এরই মধ্যে শোনা যাচ্ছে ধারাবাহিকটি শেষ হয়ে যাবে। যে কারণে অনেকেই বলছেন এখনো অবধি ধারাবাহিকের নায়িকা অন্ধই হলো না, তারই মধ্যে গল্প ফু হয়ে যাচ্ছে।

কেউ কেউ আবার বলছেন যে অর্গানিকের ধারাবাহিক মানেই এরকম, কার কাছে কই মনের কথা এত জনপ্রিয় এই ধারাবাহিকটিকেও শেষ করে দেওয়া হচ্ছে আবার অষ্টমী ধারাবাহিকের গল্প এতো ভালো শুধুমাত্র টিআরপি টা কম বলে, এত তাড়াতাড়ি শেষ হয়ে যাচ্ছে এই ধারাবাহিক।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“এই অর্গানিক এর খাতায় যারা যারা ই নিজের নাম লিখিয়েছে তারাই তাদের পায়ে নিজেই কুরোল মেরেছে। স্পেশালী মানালি দে, রিতুব্রতা দে,আরাত্রিকা মাইতি, আর এখন যোগ দিল গৌরভ রায় চৌধুরী এবং ঐশানি দে। আসলে রিতুব্রতা আর মানালি এর জন্য বড্ড খারাপ লাগছে। স্পেশালি রিতুব্রতা এর জন্য। কারন মেয়েটি তার প্রজেক্ট এ ঠিকভাবে নিজেকে প্রেজেন্ট ই করতে পারল না ।

আরও পড়ুন : এই নতুন পার্বতীকে ভালোই লাগলো ঐ ন‍্যাকা পার্বতীর চেয়ে!-তুমি আশেপাশে দেখে বলছেন দর্শক!

অন্যদিকে গৌরভ এর পিলু সেমি হিট বাকি গুলা অধিকাংশ ই হিট। আর এমন এক স্লট এ দেওয়া হলো যেই স্লট এ অলরেডি একটা শক্ত প্রতিপক্ষ রয়েছে + লিনা পিসি তার গল্প যেভাবে ঘেটে দেয় তাতে পুবের ময়না নিয়ে আমার একটুও ভরসা নেই লিনা পিসি কে নিয়ে । মাঝখান দিয়ে একটা কাজ ই হবে। গল্প অসময়ে টি আর পি এর অভাবে শেষ হবে আর অভিনেতা ও অভিনেত্রীদের কেরিয়ারে একটা কালো দাগ পড়বে।”

কিন্তু কার কাছে ক‌ই মনের কথা তো টপার হচ্ছে আর স্লট পাচ্ছে মিঠিঝোরাও।তাহলে এমন পোস্ট কেন?এর উত্তরে কমেন্ট বক্সে ঐ নেটিজেন লিখেছেন যে,“ আসলে এটাই মানালির প্রথম ধারাবাহিক যা চাইলে আরো ভালোবে সাজানো যেত।

আরও পড়ুন : রামপ্রসাদ যখন বুঝতে পারলো স্বয়ং মা এসেছিলো জগদীশ্বরীর রূপে!কি যে খারাপ লাগছিল ওর ব্যাকুলতা দেখে! রামপ্রসাদের অন্তিম সপ্তাহ দেখে মুগ্ধ দর্শক

আমার এটা নিয়ে কোনোপ্রকার অভিযোগ নেই। কিন্ত এত তাড়াতাড়ি শেষ হওয়ায় খুব ই আক্ষেপ হচ্ছিল তাই এটা আমি মেনশন করেছি। অন্যদিকে রইল মিঠিঝোড়া হ্যা এটা এখন স্লট পাচ্ছে মানছি আমি। + এটা আমি দেখিও। কিন্ত এখানেও গল্প টা বেশ অগোছালো। প্রতিপক্ষ থেকে ০.১-০.২ গ্যাপ নিয়েই এগিয়ে থাকে। আমি আশা করব যেন গল্প তে যে অগোছালো ভাব টা রয়েছে সেটা মিটুক।”

Back to top button

Ad Blocker Detected!

Refresh