বাংলা সিরিয়াল

পুবের ময়নার প্রোমো দেখে হাসছেন দর্শক! অনেকদিন পরে তেজিয়াল নায়িকাকে দেখে বেশ পছন্দ করেছেন দর্শক

জি বাংলায় নতুন একটি ধারাবাহিক এসেছে এই ধারাবাহিকের নাম হলো পুবের ময়না। এই ধারাবাহিকের লিড রোলে কাজ করেন গৌরব রায় চৌধুরী ও ঐশানী দে। ধারাবাহিকে দেখানো হয় বিপদে পড়ে বাংলাদেশ থেকে কলকাতায় চলে আসা একটি মেয়ের গল্প,যার‌ নাম ময়না।

বাংলাদেশের একজন মস্তান টাইপের লোক রাজা রামের হাত থেকে বাঁচতে সে নদীতে ঝাঁপ দেয় এবং তখন রোদ্দুর তাকে বাঁচায়। রোদ্দুর তাকে নিজেদের বাড়িতে নিয়ে আসে।
ময়না এই পরিবারের প্রত্যেকটা মানুষকে মাতিয়ে রাখে তবে রোদ্দুরের হবু স্ত্রী গুঞ্জার সাথে শুরু থেকেই তার টক্কর লেগে যায়।

আরও পড়ুন : রূপসাকে পর্যন্ত জগদ্ধাত্রী স্বয়ভু জন্মদিনে wish করলো না,কত attitude এই দুইজনের!

এই ধারাবাহিকে বর্তমানে দেখা যাচ্ছে যে, ময়না তার বাবার বাড়িতে চলে গেছে অন্যদিকে রোদ্দুরের বিয়েতে তাকে নেমন্তন্ন করেছে রোদ্দুরের পরিবার। ময়না ঠিক‌ও করে ফেলেছে যে সে বিয়েতে যাবে। অন্যদিকে শ্রেয়সের সাথে গুঞ্জার যে একটা সম্পর্ক আছে সেটার মোটামুটি ধরে ফেলেছে রোদ্দুর।

রাস্তায় দুজনকে হাতে নাতে ধরেছে সে, যদিও এরপরেও সে বিয়েতে রাজি হবে এবং বিয়ের পিঁড়ি অব্দি যাবে আর বিয়ের সময় বিয়ের পিঁড়িতেই পালাবে গুঞ্জা। ধারাবাহিকের প্রোমো তে দেখা যাচ্ছে যে বিয়ের পিঁড়িতে গুঞ্জা পালিয়ে গেলে বড়মা ময়নার হাত ধরে বলে গুঞ্জা তো আমার মান রাখেনি তুই আমার মান রাখ।

আরও পড়ুন : গুন্ডাগুলো বাড়ির সবাইকে বন্দি করলো কিন্তু নতুন বউকে বন্দী করলো না কারণ কি?কারণ নতুন বউ হলো সিরিয়ালের নায়িকা তাকে বন্দি করলে মহান সাজবে কে?-মালাবদলের নতুন প্রোমো নিয়ে হাসাহাসি

এরপর রোদ্দুর গুঞ্জাকে বলে দয়া করে এই বিয়েতে রাজি হ‌য়ো না, তাহলে তোমার আমার দুজনের জীবন নষ্ট হয়ে যাবে। ময়না তখন বলে আপনাকে বিয়ে করতে আমার বয়েই গেছে! অন্যদিকে ধারাবাহিকের প্রমো দেখে হাসছেন দর্শক কারণ প্রথম থেকেই এই ধারাবাহিকের নায়িকা ময়নার মধ্যে একটা তেজিয়াল ব্যাপার দেখে দর্শক পছন্দ করে ফেলেছেন ময়নাকে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh