বাংলা সিরিয়াল

বাপরে কি দূর্দান্ত Look দিয়েছে সকলের!!সোনামণি, হিয়া, সুস্মিতা, দীপা সকলকে একদম জীবন্ত দেবীর Look দিয়েছে!!

স্টার জলসা রণংদেহি ধারাবাহিকের দ্বিতীয় প্রোমো ইতিমধ্যেই দিয়ে দিয়েছে যেখানে দেখা যাচ্ছে যে স্টার জলসার বিভিন্ন জনপ্রিয় ধারাবাহিকের নায়িকারা দেবীর নানান রকম রূপে রয়েছেন। গীতা এলএলবি ধারাবাহিক থেকে রয়েছেন গীতা, কথা ধারাবাহিক থেকে আছেন কথা এবং অনুরাগের ছোঁয়া ধারাবাহিক থেকে আছেন দীপা।

শুভ বিবাহ থেকে সুধাও আছেন দেবীর আরেক রূপে। এছাড়া প্রথম যখন এই প্রোমো টেলিকাস্ট হয়েছিল তখন যে তিনজনকে দেখা গেছিল তাদের কেও দেখা যাচ্ছে।

আরও পড়ুন : দুটো প্রোমোতেই স্পষ্ট তেজের মনে সুধা আছে! কিন্তু সুধার মনে কি শুধুই কৃতজ্ঞতা? বোঝা যাচ্ছে না!

এই তিন জনের মধ্যে একজন হলেন সন্দীপ্তা সেন, অপরজন কোয়েল মল্লিক, তৃতীয়জন মধুমিতা সরকার। যদিও প্রথম প্রোমো নিয়ে প্রশংসা যেমন হয়েছিল তেমনি সমালোচনাও হয়েছিলো, বছরের পর বছর ধরে দর্শকরা অনুরোধ করে যান,

দেবীর যেকোনো একটিরূপে যেন বেহুলা খ্যাত অভিনেত্রী পায়েল দেকে রাখা হয়, সেখানে দর্শকদের সেই প্রত্যাশা পূরণ না হওয়ায় অনেকেই নিজেদের ক্ষোভ প্রকাশ করেছিলেন। তবে এইবার দ্বিতীয় প্রো।মো দেখে অনেকেই প্রশংসা করলেন।

সোশ্যাল মিডিয়ায় একজন দর্শক এই প্রোমোর প্রশংসা করে লিখেছেন যে,“বাপরে কি দূর্দান্ত Look দিয়েছে সকলের!!সোনামণি, হিয়া, সুস্মিতা, দীপা সকলকে একদম জীবন্ত দেবীর Look দিয়েছে!!

আরও পড়ুন : ভিলেন যত বড় ক্ষতিই করুক না কেন মহান নায়ক নায়িকা ক্ষমা করে দেবেই! বাংলা সিরিয়ালে এমনটাই রীতি! শালিনীকে ক্ষমা করা নিয়ে বলছেন ফুলকি দর্শক!

এবছর স্টার জলসার মহালয়া কি যে দুর্দান্ত হবে সে আর বলার বাকি রাখেনা!! সেরার সেরা Presentation এ বছরের মহালয়া। অসুর নিধনে দেবীশক্তির আবাহন!মহালয়ার পুণ্যলগ্নে দেখুন “রণং দেহি” আসছে স্টার জলসার পর্দায়।”

Back to top button

Ad Blocker Detected!

Refresh